BollywoodHoop Plus

Alia Bhatt: ‘পতিতার চরিত্রই ওর জন্য ঠিক আছে’, কি কারণে নেটিজেনদের কটাক্ষের মুখে আলিয়া!

আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত দুটি ফিল্ম বক্স অফিসে রেকর্ড গড়েছে। তার মধ্যে একটি ফিল্ম হল সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali) নির্মিত ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। এই ফিল্মে নামভূমিকায় আলিয়ার অভিনয় প্রশংসিত হয়েছে। অপরটি হল এস.এস.রাজামৌলি (S.S.Rajamouli) নির্মিত ‘আরআরআর’। ফিল্মটি মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে রেকর্ড তৈরি করলেও এই ফিল্মে আলিয়ার চরিত্রকে গুরুত্ব দেওয়া হয়নি। আলিয়া নিজেও এমনটাই মনে করেন। তাই ‘আরআরআর’-এর প্রোমোশন, পোস্টার সবকিছু থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

দীর্ঘ দিন ধরে ‘আরআরআর’ ফিল্মটি নিয়ে ব্যস্ত ছিলেন আলিয়া। কিন্তু ফিল্মটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর দেখা গেল, আলিয়ার চরিত্রটি গুরুত্বপূর্ণ তো নয়, উপরন্তু তাঁকে এই ফিল্মে বেশি স্থান দেওয়া হয়নি। এরপরেই নেটদুনিয়ায় রটে যায়, ‘আরআরআর’-এর প্রোমোশন থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন আলিয়া। আলিয়ার এই আচরণে অত্যন্ত চটে যান তাঁর দক্ষিণী অনুরাগীদের একাংশ।

 

View this post on Instagram

 

A post shared by SS Rajamouli (@ssrajamouli)

তাঁরা আলিয়াকে ট্রোল করতে শুরু করেন, আলিয়ার পক্ষে পতিতার চরিত্র ঠিক ছিল। রাজামৌলির পরিচালনায় অভিনয় করা তাঁর উচিত হয়নি। অনেকের মতে, আলিয়া ফিল্মের মূল্য না বুঝে অযথা নিজের ভূমিকা নিয়ে চিন্তিত।

অপরদিকে রাজামৌলিকে আনফলো করে দিলেও সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে ‘আরআরআর’-এর সব পোস্টার ডিলিট করেননি আলিয়া। নেটিজেনদের একাংশ বলেছেন, এগুলিই বা আলিয়া রাখলেন কেন!সব মিলিয়ে আলিয়ার সঙ্গে রাজামৌলির দ্বন্দ্ব এই মুহূর্তে প্রকাশ্যে এসে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SS Rajamouli (@ssrajamouli)