BollywoodHoop Plus

Alia Bhatt: অন্ধকারে ভয় পান, ছোট থেকেই জটিল অসুখে আক্রান্ত আলিয়া ভাট!

এই মুহূর্তে আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর বিয়ে নিয়ে চর্চা তুঙ্গে। গত কয়েক বছর ধরে এই জুটির বিয়ের অপেক্ষায় ছিলেন তাঁদের অনুরাগীদের একাংশ। তবে কাপুর ও ভাট পরিবারের বিয়ে যতটা জাঁকজমকপূর্ণ হওয়া উচিত ছিল, ততটা না হলেও কিছু কমও হচ্ছে না। ইতিমধ্যেই তাঁদের অনুরাগীদের এডিটিং করে তৈরি বিয়ের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। কিন্তু তার মাঝেই আলিয়া সম্পর্কে উঠে এসেছে নতুন তথ্য।

আলিয়া বিশেষ এক ধরনের অসুখে আক্রান্ত। একটি সাক্ষাৎকারে আলিয়া নিজেই এই কথা জানিয়েছিলেন। অসুখটির নাম ন্যাক্টোফোবিয়া। সাধারণত ছয় থেকে দশ বছর বয়সের শিশুরা এই রোগে আক্রান্ত হয়। তাদের অবচেতন মনে কাজ করে অন্ধকারের ভয়। আলিয়াও এই সমস্যার শিকার। ফলে তিনি রাতের বেলায় আলো জ্বেলে ঘুমান। এমনকি অন্ধকারে একা থাকতেও ভয় পান তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)

আগামী সতেরই এপ্রিল সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর ও আলিয়া। আলিয়ার দাদু এন.রাজদান (N.Rajdan) অত্যন্ত অসুস্থ হওয়ার ফলে দ্রুত এই বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আলিয়ার দাদু নাতনীর বিয়ে দেখে যেতে চান। শোনা যাচ্ছে, বিয়ের দিন সব‍্যসাচী ( Sabyasachi)-র ডিজাইন করা পোশাকে সাজবেন আলিয়া। রণবীরের পরনে থাকবে মণীশ মালহোত্র (Manish Malhotra)-র ডিজাইন করা পোশাক।

খুব শীঘ্রই রিলিজ করবে আলিয়া ও রণবীর অভিনীত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee)। এই ফিল্মে প্রথমবার স্ক্রিন শেয়ার করতে চলেছেন আলিয়া ও রণবীর।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 🤍☀️ (@aliaabhatt)