Hoop PlusRegional

এবার একই সিনেমায় আল্লু অর্জুন ও ধনুশ, তৈরি হতে চলেছে আরেক ব্লকবাস্টার

সম্প্রতি দক্ষিণ ভারতের দুটি ফিল্ম বহুল চর্চিত হয়েছে। একটি হল এস. এস. রাজামৌলি (S.S.Rajamouli) নির্মিত ফিল্ম ‘আরআরআর’। অপরটি হল ‘পুষ্পা’। দুটি ফিল্মই সিনেমাজগতের রেকর্ড ব্রেকার। ‘আরআরআর’-এ অভিনয় করেছেন রাম চরণ (Ram Charan) ও এনটিআর জুনিয়র (N.T.R Junior)। ‘পুষ্পা’-য় অভিনয় করেছেন আল্লু অর্জুন ( Allu Arjun)। শোনা যাচ্ছে, এবার একসঙ্গে একটি প‍্যান ইন্ডিয়া ফিল্মে অভিনয় করতে চলেছেন আল্লু অর্জুন ও ধনুশ (Dhanush)। অর্থাৎ আবারও আর একটি দক্ষিণ ভারতীয় ব্লকবাস্টারের অপেক্ষা।

বিগ বাজেটের প‍্যান ইন্ডিয়া ফিল্মটির নির্মাতা কোরাতলা শিবা (Koratla Shiva)। তবে নির্মাতাদের পক্ষ থেকে এখনও অবধি ফিল্মের অফিশিয়াল ঘোষণা হয়নি। ফিল্মের কাহিনীর প্রেক্ষাপট সমাজ সচেতনতামূলক। ফিল্মের নামকরণ এখনও হয়নি। এমনকি ফাইনাল হয়নি কাস্টিং-ও। ‘আরআরআর’ ও ‘পুষ্পা’-র মতো এই ফিল্মটিও সমগ্র ভারতবর্ষ জুড়ে একাধিক ভাষায় মুক্তি পাবে।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

কোরাতলা শিবা পরিচালিত ফিল্ম ‘আচার্য’ আগামী 29 শে এপ্রিল সমগ্র ভারতে একাধিক ভাষায় মুক্তি পেতে চলেছে। এরপরেই হবে তাঁর নতুন ফিল্মের আনুষ্ঠানিক ঘোষণা। সব ঠিকঠাক থাকলে দক্ষিণ ভারত ম্যাজিক আবারও তৈরি হতে চলেছে।

এর আগে ‘পুষ্পা’-য় উঠে এসেছিল দক্ষিণ ভারতের অন্যতম বনজ সম্পদ রক্তচন্দন কাঠের চোরাকারবারের কাহিনী। ‘আরআরআর’-এ উঠে এসেছে ব্রিটিশ ভারতের কাহিনী। এবার আরও একটি টুইস্ট আনতে চলেছে দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি। তবে তা ক্রমশ প্রকাশ্য।

 

View this post on Instagram

 

A post shared by Dhanush (@dhanushkraja)