Hoop PlusBollywoodRegional

Pushpa: করোনা আবহের মধ্যেও ‘পুষ্পা’ ছবির বক্সঅফিস কালেকশন মাথা ঘুরিয়ে দেওয়ার মতো

গত বছর শেষের মাসে মুক্তি পায় আল্লু অর্জুনের ‘পুষ্পা’। এখনও এক মাস পার করেনি, অথচ ব্লকবলাস্টার হিট এই মুভি। গত বছর ২৫ শে ডিসেম্বর থেকে ৩১ শে ডিসেম্বর পর্যন্ত চুটিয়ে ব্যবসা করে এই দক্ষিণী সিনেমা। প্রায় চারটে ভাষায় এই সিনেমা মুক্তি পায়। দক্ষিণী ঘরানার সিনেমা হলেও বাংলার দর্শক থেকে হিন্দি সিনেমা প্রেমীরা সকলের মুখে শুধুই আল্লু অর্জুন ও চন্দনকাঠ চুরির গল্প।

আরো পড়ুন -   Viral: খোলা ছাদে আল্লু অর্জুনের ‘সামি সামি’ গানে কোমর দোলালেন দুই গৃহবধূ, ভাইরাল ভিডিও

দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রিতে আল্লু অর্জুন ১৯৮৫ সালে ‘বিজেতা’ নামক সিনেমা দিয়ে রুপালি জগতে পা রাখেন। তবে, ২০০৩ সালে  ‘গ্যাংওরতি’  ছবিতে অভিনয় করার পর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এখন, আল্লু অর্জুন মানেই হিট হ্যান্ডসাম তারকা। পর্দায় যেমন তার জনপ্রিয়তা, তেমনই জনপ্রিয়তা রয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে পুষ্পা রাজ এখন ব্লকব্লাস্টার হিট, এই সিনেমা করার পরেই আল্লুর প্রেমে মশগুল বলি থেকে টলিউড তারকারা। সিনেমা প্রেমীরা যেমন পুষ্পা রসিয়ে কষিয়ে উপভোগ করেছেন তেমনই বলিউডের বহু তারকা আল্লুর প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

আরো পড়ুন -   এবার চোখ মেরে নয়, সোশ্যাল মিডিয়ায় নতুন রূপে ভাইরাল অভিনেত্রী প্রিয়া প্রকাশ

সম্প্রতি, বলি তারকা জাহ্নবী আল্লুর নতুন মুভি দেখে বলেছেন, ‘মাইন্ড ব্লোন’। ঘরে বসে পুষ্পা তে মত্ত জাহ্নবী থেকে বহু তারকা। এখনও বক্সঅফিসে রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছে ছবিটি। সবচেয়ে বড় খবর হল, মাত্র ২৪-২৫ দিনের মধ্যেই এই ছবির আয় ৩২৫ কোটি টাকা। তাহলেই ভাবুন!

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

পুষ্পা মুক্তির আগে মুক্তি পায় হলিউড মুভি স্পাইডারম্যান। পরবর্তীতে কপিল দেবের ছবি 83. কিন্তু, এই পুষ্পা দুই ছবিকেই টেক্কা দিয়ে এগিয়ে যায় স্বগর্বে। হলিউড, বলিউড দুটিকেই কলা গাছ দেখিয়ে এখন থেকেই পুষ্পা রাজ করছে দর্শক মনে। খুব শিগগিরই আসতে চলেছে এই সিনেমার দ্বিতীয় পার্ট।যারা পুষ্পা দেখেছেন তারা অপেক্ষায় আছেন দ্বিতীয় পার্টের জন্য।

আরো পড়ুন -   Jisshu Sengupta: দক্ষিণ ভারতের সিনেমা নিয়ে প্রশংসায় পঞ্চমুখ কলকাতার যিশু

Related Articles

Back to top button