Hoop PlusBengali Serial

জলসার ‘আলতা ফড়িং নস্কর’ বাস্তবেও কি একজন জিমন্যাস্ট, আসল পরিচয় কি তাঁর?

ক্রমাগত বাংলার স্টার জলসা, জি বাংলার টিআরপির লড়াইয়ে ধারাবাহিকগুলির উত্থান পতন অব্যাহত। সম্প্রতি জলসা টেন্ট সিনেমার প্রযোজনায় আম্ফানের প্রেক্ষাপটে ‘আলতা ফড়িং’ নামে একটি ধারাবাহিককে নিয়ে হাজির হয়েছে। পিতৃহারা জিমন্যাস্ট মেয়েটির কাহিনী বেশ মনে ধরেছে দর্শকের। চরিত্রটির নাম, ‘আলতা ফড়িং নস্কর’। কিন্তু বাস্তবে এই অভিনেত্রীর আসল পরিচয়টি আসুন জেনে নেওয়া যাক।

অভিনেত্রীর সাথে বাংলা ইন্ডাস্ট্রির সম্পর্ক অনেক দিনের। কালারস বাংলার অনুরাগীরা তাঁকে বেশ ভালোভাবেই চেনেন। ‘মৌ-এর বাড়ি’ ধারাবাহিকের পার্শ্ব চরিত্রে দেখা গেছে তাঁকে। আসল নাম খেয়ালি মন্ডল। এর সাথে তিনি নৃত্যাশিল্পেও বেশ পটু। ওই কালারস-এরই ডান্স রিয়ালিটি শো ‘বিন্দাস ডান্স সিজন ১’ থেকেই দর্শকের মনে ঘাঁটি গেড়েছেন নায়িকা।

একটি ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে খেয়ালিকে তাঁর নৃত্যের ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি জানান, ‘নৃত্বে আমার একান্ত ইচ্ছে, জিমন্যাস্টিকও ভালোবাসি। আর জিমন্যাস্টিক যে আমাকে লিড রোলের সুযোগ দেবে ভাবতে পারিনি।’ বরাবরই পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছে খেয়ালিকে। ‘আলতা ফড়িং’-এ ‘আলতা ফড়িং নস্কর’ হয়ে তিনি যে একটি মাইলস্টোন পাবেন তাঁর আসন্ন কেরিয়ারে তা বোঝাই যায় তাঁর দুর্দান্ত ফিটনেস দেখে। সত্যিই জিমন্যাস্ট হিসেবে মানিয়েছে খেয়ালিকে। এমনটাই জানালেন প্রযোজক সুশান্ত দাসও।

চাঁপাহাটির মেয়ে খেয়ালি। এখন অবশ্য শুটিং-এর কারণে কলকাতাতেই আছেন। বয়স সবে মাত্র ১৯। ওই জিমন্যাস্ট শিখেছেন বাড়ির পাশে থেকেই। তাঁর পাশাপাশি নায়কের চরিত্রে আছেন অর্ণব ব্যানার্জি। বেশ চেনা মুখ। আলোছায়া, শ্রীময়ীতেও দেখা গিয়েছে অর্নবকে। ধারাবাহিকটি কিছুদিনের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। মিঠাই-এর ঘাড়ে নিঃস্বাস ফেলছে জমিয়ে। খড়কুটো তো ধামাচাপা পড়ে গিয়েছে। অর্থাৎ দর্শক সাদরে গ্রহণ করেছেন আনকোরা ‘আলতা ফড়িং’কে।