BollywoodHoop Plus

Ameesha Patel: বোল্ড লুকে নেটদুনিয়ায় ফের ঝড় তুললেন অমিশা পটেল

অমিশা পটেল (Ameesha Patel) খবরে না থেকেও শিরোনামে থাকা রপ্ত করে নিয়েছেন। সম্প্রতি শেষ হয়েছে ‘গদর 2’-এর শুটিং। এই ফিল্মে অমিশার বিপরীতে অভিনয় করছেন সানি দেওল (Sunny Deol)। বাইশ বছর পর ‘গদর 2’-র মাধ্যমে বলিউডে ফিরছেন অমিশা। ইদানিং সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করছেন অমিশা।

অমিশাকে কখনও দেখা যাচ্ছে, ট্রান্সপারেন্ট টপের সাথে রিপড জিনস পরতে। কখনও পারছেন ওভারসাইজড টি-শার্ট। কখনও আবার নিওন রঙের বিকিনি পরে গোয়ার সি-বিচে ডাবের জলে চুমুক দিচ্ছেন অমিশা। কখনও ব্রালেট, হট প‍্যান্টের সঙ্গে পরছেন ওভারসাইজড ইয়ারিং ও লেয়ার্ড নেকলেস পরছেন। কখনও বা লেহেঙ্গা-চোলি। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ারের সংখ্যাও বেড়ে চলেছে। কেউ অমিশাকে ট্রোল করছেন, কেউ বা তাঁর ছবিগুলির প্রশংসা করছেন। তবে অমিশা রয়েছেন নিজের মতোই।

2000 সালে রাকেশ রোশন (Rakesh Roshan) পরিচালিত ফিল্ম ‘কহো না পেয়ার হ্যায়’ -এখনও মাধ্যমে বলিউডে অমিশার আত্মপ্রকাশ। হৃত্বিক রোশন (Hrithik Roshan)-এর বিপরীতে এই ফিল্মে নায়িকা ছিলেন অমিশা। এই ফিল্মটি সুপারহিট হয়। পাশাপাশি এটি একটি মিউজিক্যাল হিটও ছিল। এরপর অমিশার বেশ কয়েকটি ফিল্ম ফ্লপ হয়। কিন্তু পরবর্তীকালে ‘গদর:এক প্রেম কথা’ ফিল্মটি চূড়ান্ত সফল হয়। এছাড়াও ‘বদ্রি’ নামের একটি তেলেগু ফিল্মে পবন কল্যাণ (Pawan Kalyan)-এর বিপরীতে অভিনয় করেন অমিশা। এই ফিল্মটি বক্স অফিসে 120 মিলিয়ন ব্যবসা করে।

 

View this post on Instagram

 

A post shared by Ameesha Patel (@ameeshapatelfc)

কিন্তু এরপর থেকেই ক্রমশ বিভিন্ন আর্থিক প্রতারণা কান্ডে জড়িয়ে পড়তে থাকেন। ফলে তাঁর ফিল্মি কেরিয়ারেও প্রভাব পড়ে। একসময় বলিউড থেকে উধাও হয়ে গিয়েছিলেন অমিশা। কিন্তু পরবর্তীকালে সোশ্যাল মিডিয়ার দৌলতে আবারও তাঁর অনুরাগীদের সামনে প্রকট হন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ameesha Patel (@ameeshapatelfc)