BollywoodHoop Plus

Amitabh Bachchan: ‘টাকা পাই তাই করি’, পান মশলার বিজ্ঞাপন নিয়ে মুখ খুললেন বিগ-বি

সোশ্যাল মিডিয়ার শুরুর দিক থেকেই বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) যথেষ্ট সক্রিয়। এমনকি নিয়মিত ব্লগ লেখেন তিনি। দেখা গেছে, রাত তিনটের সময় ব্লগ লিখে শুতে গিয়েছেন বিগ বি। অথচ সকাল সাতটার সময় দিব্যি সেটে হাজির তিনি। এহেন নিষ্ঠাবান মানুষকেও মাঝে মাঝেই ট্রোলের শিকার হতে হয়। কিন্তু তিনি তা পাত্তা দেন না, কখনও বা মজার ছলে এড়িয়ে যান। 17 ই সেপ্টেম্বর ফেসবুকে অনুরাগীদের সঙ্গে কথোপকথন শুরু করেছিলেন অমিতাভ। সেদিন ফেসবুকে হিন্দিতে একটি পোস্ট করেন বিগ বি। যার বাংলা তর্জমা করার পর সারমর্ম হল, যেদিন থেকে তিনি হাতে ঘড়ি পরা শুরু করেছেন, সময় যেন তাঁর পিছু ছাড়ছে না।

এই পোস্টের কমেন্ট বক্সে অমিতাভকে জিজ্ঞাসা করেন, কেন বিগ বি পানমশলার বিজ্ঞাপন করেন? তাহলে অর্থলোভী, দৈন‍্যদশা শিল্পীদের সঙ্গে অমিতাভের কি পার্থক্য রইল? প্রশ্নটি চোখে পড়ামাত্রই অমিতাভ যোগ্য উত্তর দেন।

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

অমিতাভ লেখেন, যদি বেশ কিছু সংখ্যক মানুষ এই নির্দিষ্ট ইন্ডাস্ট্রির সুবাদে উপার্জন করতে পারছেন তাহলে এই সংস্থার বিজ্ঞাপন করার উচিত-অনুচিত বোধ সংক্রান্ত চিন্তাভাবনা এই মুহূর্তে বন্ধ করে দেওয়া উচিত। হয়তো, ব্যক্তিগত ভাবে তাঁর অনুরাগীরা মনে করতেই পারেন, তিনি কেন এই পণ্যের প্রচার করছেন! কিন্তু তার বদলে তিনি টাকাও পাচ্ছেন বলে জানান বিগ বি। অমিতাভ লিখেছেন, বিনোদন জগতে অনেকেই আছেন, যাঁরা শ্রমিক এবং বেশ কষ্ট করেই উপার্জন করেন। তাই এই ‘দৈন‍্যদশা’ শব্দটি কোনো ভদ্রলোকের মুখে মানায় না। এই ধরনের শব্দ ব্যবহার না করাই উচিত।

পঞ্চাশ বছরেরও বেশি সময় ধরে বলিউডে কাজ করে চলেছেন অমিতাভ। ফিল্মের পাশাপাশি অসংখ্য পণ্যের বিজ্ঞাপনের অন্যতম মুখ তিনি। ফলে তাঁর ব্র্যান্ড ভ‍্যালু যথেষ্ট ভালো। এই মুহূর্তে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ -র সিজন-13 সঞ্চালনার কাজে ব্যস্ত রয়েছেন তিনি। অপরদিকে ‘ব্রহ্মাস্ত্র’, ‘মে ডে’-র মতো তাঁর বেশ কয়েকটি ফিল্ম রয়েছে মুক্তির অপেক্ষায়।

Related Articles

Back to top button