BollywoodHoop Plus

Amitabh Bachchan: মেয়ে শ্বেতা নয়! ছেলে অভিষেকেই উত্তরাধিকারী, ঘোষণা অমিতাভের

এর আগে ‘বব বিশ্বাস’-এর ট্রেলার দেখে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) প্রশংসা করেছিলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর। এবার ঘোষণা করেই দিলেন, অভিষেক তাঁর উত্তরাধিকারী।

বুধবার মুক্তি পেয়েছে অভিষেকের আগামী ফিল্ম ‘দশভি’-র ট্রেলার। ট্রেলারটি শেয়ার করে অমিতাভ তাঁর পিতা ও বিখ্যাত কবি হরিবংশ রাই বচ্চন (Haribansh Rai Bachchan) -এর কবিতার দুটি লাইন শেয়ার করেছেন। হিন্দিতে লেখা ওই দুটি লাইনের বাংলা তর্জমার অর্থ হল তাঁর পুত্র, তাঁর পুত্র বলেই উত্তরাধিকারী হবে না, যে তাঁর উত্তরাধিকারী হবে, সে-ই তাঁর পুত্র। অমিতাভের প্রশংসায় উচ্ছ্বসিত হয়ে অভিষেক রিটুইট করে লিখেছেন, তিনি সারা জীবন তাঁর বাবাকে ভালোবাসবেন।

বুধবার মুক্তিপ্রাপ্ত ‘দশভি’-র ট্রেলারে অভিষেককে দেখা গিয়েছে এক অশিক্ষিত, দূর্নীতিগ্রস্ত রাজনীতিবিদের চরিত্রে। সেই রাজনীতিবিদ জেলবন্দি হওয়ার পর তার সাথে দেখা হয় মহিলা জেলরের। কিন্তু সেই জেলর তাকে অশিক্ষিত বলে কটাক্ষ করলে ওই রাজনীতিবিদ চ্যালেঞ্জ নেয় শিক্ষিত হওয়ার। অপরদিকে ওই রাজনীতিবিদ জেলে যেতেই তার স্ত্রী মুখ্যমন্ত্রীর কুর্শি দখল করতে রাজনৈতিক চাল চালে।

অভিষেক অভিনীত চরিত্রটির নাম গঙ্গারাম। তাঁর স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন নিমরত কৌর (Nimrat Kaur)। মহিলা জেলরের চরিত্রে অভিনয় করছেন ইয়ামি গৌতম ( Yami Gautam)। আগামী 7 ই এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘দশভি’।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bachchan (@bachchan)