BollywoodHoop Plus

Amitabh Bachchan: এই বয়সেও ছক্কা হাঁকালেন অমিতাভ বচ্চন, অভিনেতার কীর্তিতে হতবাক নেটিজেনরা

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) নিজেকে কাজের মধ্যে ব্যস্ত রাখতে পছন্দ করেন। তাঁর প্রজন্মের সবাই যখন স্মার্টফোন ব্যবহার নিয়ে আতঙ্কিত হন, তখন অমিতাভ অবলীলায় ব্লগ লেখেন। এমনও হয়েছে, রাত তিনটের সময় ব্লগ লিখে সকাল ছ’টার সময় শুটিংয়ে উপস্থিত তিনি। এটাই অমিতাভ বচ্চন। তাঁর মতো বয়সে সবাই যখন সেফ থাকতে চান, অমিতাভ নিজের হাতে ভাঙলেন কাঁচ।

বর্তমানে অমিতাভের বয়স উনআশি বছর বয়স। সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিংয়ে তাঁর অভিনীত চরিত্রের অ্যাকশন দৃশ্যের জন্য বডি ডাবল নিতে চাননি অমিতাভ। নিজেই সেই দৃশ্যে অভিনয় করে সকলকে চমকে দিয়েছেন তিনি। বিজ্ঞাপনটির পরিচালক অমিত শর্মা (Amit Sharma) ও অ্যাকশন পরিচালক মনোহর বর্মা (Manohar Verma) তো রীতিমত অবাক। মনোহর জানিয়েছেন, সেটে আগে থেকেই বডি ডাবলের ব্যবস্থা ছিল। কিন্তু অমিতাভ সেটে উপস্থিত হয়ে তা দেখার পর অমিত শর্মাকে জানান, তিনি নিজেই এই স্টান্ট পারফর্ম করতে চান। এই কথা শোনার পর সেটে বিশেষ সাবধানতা অবলম্বন করা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

মনোহর বললেন, সেই অ্যাকশন দৃশ্য ও স্টান্ট ‘ওয়ান শট ওকে’ করে দিয়েছেন অমিতাভ। একজন পেশাদার স্টান্টম্যানের মতোই হাত দিয়ে কাঁচ ভেঙেছেন তিনি। মনোহরের মতে, অমিতাভ আবারও প্রমাণ করে দিলেন, বয়স একটি সংখ্যা মাত্র। কিন্তু ইন্ডাস্ট্রির ‘শাহেনশাহ’ তিনিই। উনআশি বছর বয়সেও অ্যাকশন দৃশ্যে তাঁর পারফরম্যান্স যথেষ্ট শিক্ষণীয়। অমিত, মনোহরদের আবারও ‘জঞ্জীর’-এর অ্যাংরি ইয়াং ম্যানকে মনে করিয়ে দিয়েছেন অমিতাভ।

এর আগেও বহু বিজ্ঞাপনে অমিতাভের সঙ্গে কাজ করেছেন মনোহর। সুজিত সরকার (Sujit Sircar) পরিচালিত মুক্তি না পাওয়া ফিল্ম ‘শু বাইট’-এও তিনি কাজ করেছেন অমিতাভের সাথে।

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)