BollywoodHoop Plus

Amitabh-Rekha: বিবাহিত পুরুষ অমিতাভের প্রতি সত্যিই আকর্ষণ ছিল রেখার!

অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ও বিতর্কিত অংশ হল রেখা (Rekha)-র সঙ্গে তাঁর সম্পর্কের সময়কাল। অমিতাভ ও রেখা দুজনেই কিংবদন্তী। কিন্তু তাঁদের সম্পর্ক আজও রহস্য। একসময় রটেছিল তাঁদের বিয়ের গুঞ্জন। পরবর্তীকালে রেখার সিঁথিতেও দেখা যায় সিঁদুর। অমিতাভ কোনোদিন তাঁর সঙ্গে রেখার সম্পর্কের কথা স্বীকার না করলেও রেখা কিন্তু অত্যন্ত অনায়াসেই বুঝিয়ে দিয়েছেন, তাঁদের সম্পর্ক ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

‘ইন্ডিয়ান আইডল’ রিয়েলিটি শোয়ের মঞ্চে এসে একটি কথার প্রসঙ্গে রেখা বলেছিলেন, বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কের টানের কথা তাঁকে জিজ্ঞাসা করতে। এর আগেও রেখা প্রকাশ্যে বলেছিলেন, অমিতাভর সাথে তাঁর ভালোবাসা প্রমাণ করার কিছুই নেই। তাঁরা দুজনেই জানেন, তাঁরা একে অপরকে ভালোবাসেন ও এটাই যথেষ্ট। শোনা যায়, পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে গেলে জয়া বচ্চন (Jaya Bachchan) একদিন রেখাকে বাড়িতে নিমন্ত্রণ করে বলেছিলেন, তাঁর কাছ থেকে অমিতাভকে কেড়ে নেওয়ার ক্ষমতা কারোর নেই। এরপরেই অমিতাভ ও রেখার সম্পর্কে চিড় ধরে। ধীরে ধীরে দূরে সরে যান দুজনেই। তবে এখনও অবধি বিভিন্ন অনুষ্ঠানে জয়া ও রেখার একে অপরের প্রতি সৌজন্যবোধ দেখা গেছে।

এমনকি জনপ্রিয় হিন্দি ফিল্ম ‘সিলসিলা’-য় এই ত্রিকোণ প্রেমের কাহিনী দেখিয়েছিলেন যশ চোপড়া (Yash Chopra)। এই ফিল্মে একসাথে অভিনয় করেছিলেন অমিতাভ, জয়া, রেখা। কিন্তু তাঁরা কেউই এই ঘটনার সত্যতা স্বীকার করেননি। তবে যশ চোপড়া নিজের ঘনিষ্ঠ মহলে জানিয়েছিলেন, অমিতাভ-রেখা-জয়ার ত্রিকোণ সম্পর্কের ভিত্তিতে তৈরি হয়েছিল ‘সিলসিলা’।

 

View this post on Instagram

 

A post shared by ABEFTeam (@abefteam)

হয়তো প্রেম অধরাই রয়ে গেছে। কিন্তু এখনও অমিতাভ ও রেখা একে অপরের প্রতি সম্মান প্রদর্শন করেন। বিভিন্ন অনুষ্ঠানেও তাঁদের দেখা হয়। এমনকি বিভিন্ন ফিল্মি পার্টিতে তাঁরা একে অপরকে সৌজন্যবোধ প্রদর্শন করেন।