Hoop PlusHoop ViralReality show

‘সারেগামাপা’র পাশাপাশি দুর্দান্ত গানে আরো একবার নেটিজেনদের মুগ্ধ করলেন অনন্যা, রইলো ভিডিও

জি টিভির পর্দায় শুরু হয়ে গিয়েছে সর্বভারতীয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘সারেগামাপা’। বাংলা ব্রিগেড-এর একঝাঁক গায়ক-গায়িকা তাঁদের সঙ্গীতের মূর্চ্ছনায় কাঁপিয়ে দিচ্ছেন সারেগামাপা-র মঞ্চ। এঁদের মধ্যে রয়েছেন অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty)। বাউলের একতারা হাতে সর্বভারতীয় মঞ্চে তাঁর প্রবেশ ঘটলেও সবাইকে অবাক করে বিভিন্ন ধরনের গান গেয়ে বিচারকদের মুগ্ধ করেছেন তিনি। তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও নিজের গানের ভিডিও পোস্ট করেন অনন্যা।

কিন্তু সম্প্রতি একটি বিখ্যাত গানের ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের সম্মুখীন হলেন তিনি। ইন্সটাগ্রামে খালি গলায় ‘আজ যানে কি জিদ না করো’ গানটি গেয়ে তিনি ভিডিও শেয়ার করেছেন। তাঁর পরনে ছিল কালো স্প্যাগেটি টপ ও চিরপরিচিত বোহো হেয়ারস্টাইলে নিজেকে সাজিয়েছিলেন তিনি। কিন্তু কোনো কিছুই ঢাকতে পারলো না তাঁর খুঁতকে। নেটিজেনদের কাছে ধরা পড়ে গেল তাঁর গানের ভুল কথা। অনন্যার গানটি শোনার পর তাঁর এক অনুরাগী জানিয়েছেন, গানের একটি অংশের কথা অনন্যা গেয়েছেন ‘ইঁউ হি সোচো জারা’। কিন্তু ওই অংশের কথাটি হবে ‘তুম সি সোচো জারা’। এরপর ওই অনুরাগী অনন্যার জন্য বেশ কয়েকটি হার্ট ইমোজিও শেয়ার করেছেন।

এর আগে জি বাংলার ‘সারেগামাপা’-য় পল্লীগীতি গেয়ে সকলের নজর কেড়েছিলেন অনন্যা। পেশাদার বাউল গানের প্রশিক্ষণ নিয়েছেন তিনি। এমনকি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে ভোকাল মিউজিক নিয়ে পড়াশোনা করেছেন অনন্যা। তাঁর বাড়িতেও রয়েছে সঙ্গীতের পরিবেশ। ‘সারেগামাপা’-র তিনজন বিচারক শঙ্কর মহাদেবন (Shankar Mahadevan), হিমেশ রেশমিয়া (Himesh Reshmiya), বিশাল দাদলানি (Vishal Dadlani) পছন্দ করেন অনন্যার গায়কী।

একসময় ‘সারেগামাপা’-র মঞ্চে রবীন্দ্রসঙ্গীত গাইবেন বলেছিলেন অনন্যা। তাও তিনি সম্প্রতি সম্ভব করে দেখিয়েছেন। এই মুহূর্তে বাঙালি দর্শকদের আশা, বাংলার মাথাতেই উঠবে চলতি বছরের ‘সারেগামাপা’-র বিজয়ীর মুকুট।

Related Articles

Back to top button