Hoop PlusHoop ViralReality show

‘সারেগামাপা’র মঞ্চে অনন্যার গানে মুগ্ধ স্বয়ং বাপ্পি লাহিড়ী, করলেন বঙ্গকন্যার তুমুল প্রশংসা, রইলো ভিডিও

বঙ্গকন্যা অনন্যা চক্রবর্তীর গান এবার পশ্চিমবঙ্গের মাটি ছেড়ে মুম্বাইয়ের মাটিতেও একেবারে ধামাল মাচাচ্ছে, তার অসাধারণ গানের গলা পৌঁছে গেছে দেশ বিদেশের কাঁটাতার ভেদ করে বহুদূরে। গোলাপি গাউন পরে এক সুন্দর হেয়ার স্টাইল অনন্যা প্রথম দিন থেকেই এমনটা করছে, তাতেই সবাই মুগ্ধ হয়েছে। সকলের এত সুন্দর উৎসাহে অনন্যার গান যেন আরো বেশী সুন্দর লাগছে। খুব সাধারণ জীবন যাপন বাংলার লোকগীতিকে আপন করে নিয়েছেন অনন্যা।

আরো পড়ুন -   অভিনব হাতের কায়দায় গান গেয়ে ফেসবুকে ভাইরাল এই ব্যক্তি, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

ছোটবেলা থেকে বাংলার লোকসংগীত তার কাছে ভীষণ প্রিয়। তাই বড় হয়েও তিনি লোকসংগীত চর্চাই করবেন, এমনটা মনে ইচ্ছা নিয়েই শুরু করেছিলেন তার নতুন চলার পথ বাংলা সারেগামাপায় চূড়ান্ত সাফল্যের পরে এবার হিন্দি সারেগামাপায় সকলের মন জয় করে নিলেন অনন্যা। তবে শুধুমাত্র লোকসংগীত নয়, হিন্দি গানের পাশাপাশি নানান রকম গান তার গলায় একেবারে সুপার ডুপার হিট হয়েছে। তবে এবারের এপিসোড একটু অন্যরকম ছিল।

আরো পড়ুন -   Ranu Mondal: ‘মিষ্টিতে মদ মিশিয়েছো?’ ইউটিউবারের আনা রসগোল্লা নিয়ে অসন্তুষ্ট রানু মন্ডল

বিচারকের আসনে এসেছিলেন বাপ্পি লাহিড়ী। তার অনুরোধে গেয়েছেন বাংলা গান। বাংলা গানের পরে হিন্দি গান অবশ্যই গেয়েছেন কিন্তু তার বাংলা গান মন ছুঁয়ে গেছে, সকলের বঙ্গকন্যার গলায় যতই চকমকি হিন্দি গান থাকনা, কেন একটু বাংলা গান শুনতে আমরা বাঙালি হিসেবে সত্যিই খুব গর্বিত অনুভব করি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয় এই ভাবেই নতুন প্রজন্মের প্রতিভারা ডানা মেলে উড়ছে সকলের মধ্যে খানে। অনন্যার অসাধারণ লোকসংগীত মানুষের মন ছুঁয়ে যাচ্ছে, তবে লোকসংগীত এর পাশাপাশি ‘উরি উরি যায়’ অনন্যার গলায় বেশ সুন্দর শুনতে লেগেছিল। বাপি লাহিড়ীর বাংলা গান এর অনুরোধে অনন্যা গাইলেন ‘তোমার ঘরে বাস করে কয়জনা মন জানোনা’। তারপর গাইলেন সকলের প্রিয় হিন্দি গান জিমি জিমি জিমি আজা আজা আজা। দুটি গানই তার গলায় অসাধারণ সুন্দর হয়েছে।

আরো পড়ুন -   একই টি-শার্টে দুটি শরীর, বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গের ভিডিও জনপ্রিয় নায়িকার, মুহূর্তে ভাইরাল

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button