Hoop ViralHoop Story

Viral Video: একতারা হাতে গান গাইলেন ‘উড়ি উড়ি যায়’, বঙ্গতনয়া অনন্যার গানে মুগ্ধ নেটিজেনরা

সম্প্রতি হিন্দি রিয়েলিটি শো এর অন্যতম আকর্ষণ অনন্যা চক্রবর্তী একতারা বাজিয়ে গাইলেন হিন্দি সিনেমার গান। নিজের গলার জাদুতে মাত করেছেন কলকাতার বঙ্গ তনয়া অনন্যা চক্রবর্তী। তার গানের জাদুতে মেতেছে বাংলা থেকে শুরু করে হিন্দির সমস্ত মানুষজন হিমেশ রেশমিয়া, শংকর মহাদেভান এই বিচারকদের একেবারেই মনের মনিকোঠায় পৌঁছে গেছেন অনন্যা। যেখানে প্রতিযোগিতা লড়াই আছে, ঠিক সেই অসাধারণ সময় একটু সময় বার করে এবার একতারা হাতে গান গাইলেন ‘উড়ি উড়ি যায়’ আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হতে সকলে অবাক হয়ে গেছেন। এবারের সাধারণ পোশাকে একতারা হাতে অসাধারন গান গাইলেন অনন্যা।

আরো পড়ুন -   Taniya Paul: বাড়ির পোষ্য কুকুরের কারণে প্রকাশ্য রাস্তায় পেলেন হুমকি, আক্রান্ত অভিনেত্রী এলেন লাইভে

এবারের হিন্দি রিয়েলিটি শো-তে মঞ্চ মাতাচ্ছেন শুধুমাত্র বঙ্গ তনয়াই নন, সাথে রয়েছেন কলকাতার স্নিগ্ধজিৎ ভৌমিক, কিঞ্জল চট্টোপাধ্যায়, নীলাঞ্জনা রায় এবং দীপায়ন বন্দ্যোপাধ্যায় তারা প্রত্যেকেই একসে বাড় কার এক। তারা যদিও বাংলা রিয়্যালিটি শো-এ তাদের চ্যালেঞ্জকে প্রকাশ করতে সক্ষম হয়েছে, এবার দেখার পালা গোটা দেশের দরবারে তারা কিভাবে নিজেদেরকে প্রতিষ্ঠা করতে পারে।

আরো পড়ুন -   হুবহু যেন লতা মঙ্গেশকরের গলা, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এই কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

প্রথম অডিশনেই ‘লুটেরা’ ছবির অত্যন্ত বিখ্যাত একটি গান গেয়ে অনন্যা চক্রবর্তী। সকলের মনে বেশ জায়গা করে নিয়েছেন। সুন্দর বিনুনী করে, সুন্দর পোশাকে কখনো আবার শাড়ি পড়ে একেক রকম ভাবে একেকদিন গান করে তিনি সকলের ভালোবাসার পাত্রীতে পরিণত হয়েছেন। রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে ভোকাল মিউজিক নিয়ে তার পড়াশোনা একেবারে সাধারণ জীবনযাপনে কিন্তু আপাতত তিনি একটি অসাধারণ এর তালিকায় পৌঁছে গেছেন শুধুমাত্র নিজের গলার জোরে। একদিন রবীন্দ্র সংগীত ‘একলা চলো রে ‘আবার কোন একদিন ‘গুন্ডে’ ছায়াছবির তুনে মারি এন্ট্রি একেক দিন রকম চমক আনছেন অনন্যা।

আরো পড়ুন -   Madan Mitra: মদনের জন্মদিনে বিরিয়ানি ভোজ, ছয় হাজার মানুষকে পেট ভরে খাওয়ালেন মানবিক বিধায়ক

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles

Back to top button