Reality showHoop PlusHoop Viral

Ananya Chakraborty: ‘সারেগামাপা’র মঞ্চে নেহা কক্করকে বাউল গান শেখালেন বাংলার মেয়ে অনন্যা, ভাইরাল ভিডিও

চলতি বছরে সর্বভারতীয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘সারেগামাপা’-য় বারবার নজর কাড়ছে বাংলা। স্নিগ্ধজিৎ ভৌমিক (Snigdhajit Bhowmik), অনন্যা চক্রবর্তী (Ananya Chakraborty)-রা কেউ কারও থেকে কম যান না। সম্প্রতি ক্রিসমাস স্পেশ‍্যাল পর্বে নেহা কক্কর (Neha Kakkar)-কে অনন্যা শেখালেন বাউল গান।

‘সারেগামাপা’-র ক্রিসমাস স্পেশ‍্যাল পর্বে বিশেষ অতিথি হয়ে উপস্থিত ছিলেন নেহা ও রোহনপ্রীত সিং (Rohanpreet Singh)। অডিশন রাউন্ডে অনন্যার গাওয়া ‘লুটেরা’ ফিল্মের ‘মনটা রে’ গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়েছিল। ইন্সটাগ্রামে অনন্যার গাওয়া এই গানটির ভিডিও অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর পছন্দ হয়েছিল। এবার নেহাকে সেই গানটি শেখালেন অনন্যা। ‘মনটা রে’-র বাংলা শব্দওয়ালা লাইন ‘দিশেহারা কেমন বোকা মনটা রে’-র উচ্চারণ অনন্যা শেখালেন নেহাকে।

এর আগে একতারা হাতে ‘সারেগামাপা’-র মঞ্চে বাউল গান গেয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন অনন্যা। এছাড়াও এই মঞ্চে রবীন্দ্রসঙ্গীত ‘একলা চলো রে’-র সঙ্গে মিশিয়ে দিয়েছিলেন ‘গুন্ডে’ ফিল্মের গান ‘তু নে মারি এন্ট্রি’। তিনি বারবার প্রমাণ করে দিয়েছেন তাঁর ভার্সেটালিটি।

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ভোকাল মিউজিকের ছাত্রী অনন্যা বাউল মেলায় ঘুরতে গিয়ে বর্ধমানের আন্দুলে সাধনদাস বৈরাগী (Sadhandas Bairagi)-র আশ্রমে উপস্থিত হয়েছিলেন অনন্যা। শৈশব থেকেই সঙ্গীতের পরিবেশে বড় হওয়া অনন্যার মূল পছন্দের তালিকায় রয়েছে বাউল গান যার যথাযথ তালিম নিয়েছেন তিনি।