Hoop PlusGossipHoop Viral

‘আমি তোর শোভন তুই আমার বৈশাখী’, মজাদার গান নিয়ে হাজির অনীক ধর, রইলো ভিডিও

“একটাই কথা আপনার মতন গায়কের কাছ থেকে এমন একটা নোংরা সস্তা গান আশা করিনি। অবশ্য আপনারা শুধু মাত্র আয় করার উদ্দেশ্যে মূল্য বোধ বিক্রি করতে পারেন। অনেক অভিনন্দন………” একজন শ্রোতা ও দর্শকদের কমেন্ট দিয়েই শুরু করা যাক শিল্পী অনীক ধরের (Aneek Dhar) নতুন গানের। সম্প্রতি, অনীক শোভন-বৈশাখী’র রসায়ন নিয়ে একটি গান বানিয়েছেন। শুধু গান নয়, তাতে ভিডিও রয়েছে।

গানে অনীক সেজেছেন শোভন সাজে এবং তার উল্টোদিকে একজন রমণী সেজেছেন বৈশাখী চরিত্রে। দুজনে টোটো রিক্সা থেকে নেমেই গান জুড়ে দিয়েছেন। গানটি হল “Sovan Baisakhi” wala pyaar।

গানটি সোশ্যাল মিডিয়ায় বেশ হিট করেছে, কিন্তু অনীকের অনুরাগীরা গানটিকে একদমই পছন্দের তালিকায় ফেলেননি। অনেকের মতে, “নিজেকে এত টা নিচে নামালেন আপনি? প্রচারের আলোয় টিকে থাকার জন্য আপনি শেষ পর্যন্ত এমন কদর্য অঙ্গভঙ্গির সাহায্য নিলেন? বিচার বোধ সব লুপ্ত হয়ে গেছে আপনার। ছি:”… কেউ এও বলেছেন, “নিজের ট্যালেন্ট শেষে এইভাবে খরচ করছেন!”

সঙ্গীত জগতে অনীক ধর বেশ পরিচিত নাম। Zee TV তে সম্প্রচারিত Sa Re Ga Ma Pa Challenge 2007 এ এসে মিউজিক কেরিয়ার শুরু করেন, তখন অনীক মাত্র ১৭ বছরের যুবক। এরপর বহু মিউজিক্যাল রিয়্যালিটি শোতে তাকে দেখা গিয়েছে, এমনকি বাংলা বিগ বস শোয়ের বিজেতা ছিলেন তিনি।এছাড়াও হিন্দি ও বাংলা ভাষার বেশ কয়েকটি মিউজিক অ্যালবাম তৈরি করেছেন তিনি। সব মিলিয়ে অনীক ধরের সঙ্গীত প্রশংসা করেছেন বহু বাঙালি। কিন্তু, শোভন বৈশাখীর রসায়ন নিয়ে নতুন মিউজিক ভিডিও অ্যালবাম নিয়ে তিনি শেষমেশ চর্চায় রয়ে গেলেন।

Related Articles

Back to top button