Hoop Story

Anil Ambani: রূপে লক্ষ্মী গুনে সরস্বতী, আম্বানি পরিবারের পুত্রবধূ হতে চলেছেন এই সুন্দরী যুবতী

অবশেষে চার হাত এক হতে চলেছে আম্বানি পরিবারে। দীর্ঘদিনের বান্ধবী কৃষ্ণা শাহুকে বিয়ে করতে চলেছেন অনিল পুত্র জয় আনমোল আম্বানি। খবরটা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকেই চারিদিকে একেবারে হইচই শুরু হয়ে গেছে। তবে এখনো পরিবারের তরফ থেকে কোনো রকম কথা বলেননি সদস্যরা।

দীর্ঘদিন জয় এবং কৃষ্ণার মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিল। তবে এবার বন্ধুত্ব সম্পর্কের বাইরে ও কিছু ভাবছেন এই দুই জুটি। সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে জয় এবং কৃষ্ণার এনগেজমেন্ট রিং ওয়ালা ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে। তাই দেখেই অনেকে প্রশ্ন করছেন এবার বিয়ের সানাইটা কবে বাজছে?

আরো পড়ুন -   Viral Video: ছেলের বিয়েতে তুমুল নাচ, শাশুড়ির কীর্তি দেখে হেসে খুন বৌমা, রইলো ভিডিও

নেটিজেনদের উৎসাহের শেষ নেই। যতই হোক সেলেব বিয়ে, নেটিজেনরা তাদের ইচ্ছা মতন প্রশ্ন করেছেন, কেউ কেউ তো বলেছেন বিয়ের অনুষ্ঠান কোথায় হবে? কিংবা ঈশার মত একই রকম জাঁকজমকপূর্ণ বিয়ে হবে তো? অথবা বিবাহে আমন্ত্রিত অতিথিদের তালিকায় কে কে রয়েছেন? নানান রকম প্রশ্নের ভরে গেছে কমেন্ট বক্স। দীর্ঘদিনের বন্ধুত্ব এবার পরিণতি পেতে চলেছে। কয়েকদিন আগে ভিকি ক্যাট এর বিবাহ বেশ আলোচনার তুঙ্গে এসেছিল।

আরো পড়ুন -   ভরা স্টেজে গিন্নির সঙ্গে তুমুল নাচলেন গোপাল ভাঁড়, মুহূর্তে ভাইরাল ভিডিও

তাদের জাঁকজমকপূর্ণ বিবাহ দেখে প্রত্যেকেই অবাক হয়েছিলেন। এবার কি তবে সকলে জয় আর কৃষ্ণার বিবাহের দিকে তাকিয়ে বসে থাকবেন? গত ১২ ডিসেম্বর জয়ের ত্রিশ তম জন্মদিনে এই অসাধারণ কথাটি ফাঁস করে দেয় জয়ের বন্ধুরা। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় চর্চিত বিষয়ে কৃষ্ণার বিবাহ। এবারে শুধু দেখার পালা কবে আম্বানি পরিবারের সানাই বাজল।

আরো পড়ুন -   রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, বাড়ি ফিরতেই অরুনিতার ইমেইল বক্স ভর্তি বিয়ের প্রস্তাবে

Related Articles

Back to top button