Hoop PlusTollywood

Anindya Chatterjee: রাহুলের প্রতি আপনাদের ঘৃণাই আমার কাছে ভালোবাসা: অনিন্দ্য

ভাষা দিবসে অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee) বলেছিলেন, বাংলার জন্য লড়াই করতে হবে। কিন্তু এই মুহূর্তে অনিন্দ্যর আক্ষেপ, ওটিটিতে কোনো কাজ পাচ্ছেন না তিনি। তবে এই মুহূর্তে অনিন্দ্য স্টার জলসায় সম্প্রচারিত জনপ্রিয় সিরিয়াল ‘গাঁটছড়া’-য় অভিনয় করছেন। তাঁর অভিনীত চরিত্রটির নাম রাহুল। নিজের বড় দাদা ঋদ্ধিমানের প্রতি ঈর্ষা রয়েছে তার। ঈর্ষাবশতঃ সে ঋদ্ধিমানের ভাবী বৌ দ্যুতির সঙ্গে সম্পর্ক স্থাপন করে। বিয়ের দিন রাহুলের সঙ্গে পালিয়ে যায় দ্যুতি। অপরদিকে পরিবারের সম্মান বাঁচাতে ঋদ্ধিমানকে বিয়ে করে দ্যুতির বোন খড়ি। অপরদিকে রাহুলের সঙ্গে সহবাসের ফলে দ্যুতি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

একসময় ছোট পর্দার পরিচিত মুখ অনিন্দ্য মাঝে ফিল্মে অভিনয় নিয়ে ব্যস্ত থাকলেও ‘গাঁটছড়া’-র মাধ্যমে আবারও ছোট পর্দায় ফিরেছেন। তাঁর অভিনীত রাহুল চরিত্রটি দর্শকদের কাছে এই মুহূর্তে অত্যন্ত ঘৃণার পাত্র। কিন্তু অনিন্দ্য মনে করেন, দর্শকদের এই ঘৃণাই তাঁর ক্ষেত্রে প্রশংসা ও ভালোবাসা।

 

View this post on Instagram

 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)

তবে সম্প্রতি ফেসবুক পোস্টে অনিন্দ্য আক্ষেপ করেছেন তাঁর হাতে কোনো ওয়েব সিরিজের কাজ নেই। তিনি লিখেছেন, পয়লা এপ্রিল রিলিজ করছে তাঁর আগামী ফিল্ম ‘আবার কাঞ্চনজঙ্ঘা’। আগামী 20 শে মে রিলিজ করছে ‘বেলাশুরু’। তার প্রথম গান ‘সোহাগে আদরে’ আসছে। টিভিতে ‘গাঁটছড়া’ সবাই সাদরে গ্রহণ করেছেন। রাহুলের প্রতি সকলের ঘৃণাই তাঁর কাছে ভালোবাসা। কোনো ওয়েব সিরিজের রিলিজ নেই।

অনিন্দ্যর মতে, তিনি হয়তো এখনও ওয়েবের অ্যাক্টিং ঠিকভাবে রপ্ত করতে পারেনি। তিনি লিখেছেন, ওয়েবে তাঁর শনির দশা চলছে। তবে টিভি ও সিনেমা নিয়েই ভালো আছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Anindya Chatterjee (@achatterjee4)