Bengali SerialHoop Plus

Anindya Chatterjee: ১২ বছরের অভিনয় জীবনে প্রথম পুরস্কার: অনিন্দ্য চট্টোপাধ্যায়

সম্প্রতি অনুষ্ঠিত হল স্টার জলসা অ্যাওয়ার্ড। স্টার জলসার বিখ্যাত সিরিয়াল ‘গাঁটছড়া’-য় নেতিবাচক চরিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার পেলেন অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee)। অ্যাওয়ার্ড পেয়ে যথেষ্ট উচ্ছ্বসিত অনিন্দ্য।

কয়েকদিন আগেই মিডিয়ায় জানিয়েছিলেন, তাঁকে কেউ কোনো অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ডাকে না। আপাতত কিছুটা হলেও তাঁর সেই ক্ষোভ মিটেছে। বারো বছরের অভিনয় জীবনে এটা অনিন্দ্যর প্রথম পুরস্কার। সোশ্যাল মিডিয়ায় পুরস্কার হাতে নিজের ছবি শেয়ার করে অনিন্দ্য লিখেছেন, সকলে রাহুলকে প্রচন্ড ঘৃণা করলেও তিনি ভালোবাসেন। অনেকের সাহায্য নিয়ে রাহুলের তিনি তাঁর মতো করে গড়ে তুলেছেন। তার ফলেই তিনি পেয়েছেন 2022 সালের স্টার জলসা অ্যাওয়ার্ড, বেস্ট অ্যাক্টর ইন আ নেগেটিভ রোল।

এর আগে মঞ্চে উঠে অ্যাওয়ার্ড নেওয়ার অভিজ্ঞতা ছিল না অনিন্দ্যর। তবে প্রথম অ্যাওয়ার্ড পেতে দেরি হল বলে তাঁর কোনো আক্ষেপ নেই। ‘গাঁটছড়া’ ধারাবাহিকে অনিন্দ্য অভিনীত রাহুল চরিত্রটি দর্শকদের অত্যন্ত রাগের কারণ। এটাই অনিন্দ্যর সফলতা।

এই মুহূর্তে ‘গাঁটছড়া’-য় রাহুলের সঙ্গে দ্যুতির সম্পর্ক তৈরি হওয়ার কারণে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে দ্যুতি। সম্পত্তির ভাগ পাওয়ার জন্য অন্তঃসত্ত্বা দ্যুতিকে বিয়ে করতে বাধ্য হয়েছে রাহুল।