Hoop ViralHoop Story

Viral: পরনে দুধ সাদা পোশাক, ভরা ক্লাসরুমে সকলের সামনে দুর্দান্ত নাচলেন অঞ্জনা, রইলো ভিডিও

চারিদিকে ঘিরে বসে রয়েছে ছাত্রছাত্রী। বোধহয় কোনো আনন্দ অনুষ্ঠান পালন করা হচ্ছে, আর সেই সময়ই কি যুবতী অসাধারণ নৃত্য পরিবেশন করলেন নাচের জন্য তিনি বেছে নিয়েছেন তিনটি বেস্ট পপুলার গানকে যেমন শেপ অফ ইউ, নাচনে দে সারে, উর্বশী এই তিনজনকে খুব সুন্দর সমন্বয় করে নাচ করলেন এই যুবতী। নাচটি প্রায় এক বছর আগে ইউটিউবে শেয়ার করা হয়েছে। এখনো পর্যন্ত নাচটি প্রায় ৪১ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। এক লক্ষ মানুষ নাচটিকে পছন্দ করে লাইক দিয়েছেন তবে যারা লাইক দেননি তারা যে নাচটি পছন্দ করেননি তা একদমই নয়, কারণ যুবতীর মধ্যে যথেষ্ট ট্যালেন্ট আছে যে কোন নামীদামী শিল্পীকে হার মানিয়ে দিতে পারে।

সাধারণ পোশাকে সাদা কুর্তি এবং নীল লেগিন্স পরে শুধুমাত্র নিজের প্রতিভাকে প্রদর্শন করতে চেয়েছেন এই শিল্পী। তবে তিনি যে সত্যিই একজন বড় মাপের শিল্পী তা বোঝা যায়, তার ইউটিউবে সাবস্ক্রাইবার এর সংখ্যা দেখে। সাবস্ক্রাইবারের সংখ্যা হল প্রায় ১৭,০০০। ইউটিউব চ্যানেলের নাম অঞ্জনা অনিল। আপনি চাইলে এই যুবতীর ইউটিউব চ্যানেলে গিয়ে অন্যান্য ভিডিওগুলো একবার দেখে আসতে পারেন।

স্কুল অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির একটি বিশেষ অনুষ্ঠানে ক্লাস রুমের মধ্যে অসাধারণ নাচ পরিবেশন করলেন এক যুবতী। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়াতে যে শুধুমাত্র চমকদার কিছু থাকে। তাই নয়, সত্যিকারের প্রতিভা ও এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশিত হয়, শুধু নয় অর্থাৎ শুধু চকচক করলেই সোনা হয় না, দেখুন এইখানে যুবতীকে কিন্তু আপনি আপাতদৃষ্টিতে খুব সুন্দরই তো বলতে পারবেন না, আর এমন কোন পোশাক পরে নেই যাতে পুরুষ মন সহজেই আকৃষ্ট হয় শুধুমাত্র নিজের প্রতিভার জোরেই কিন্তু শুধুমাত্র পুরুষদের মনে নয় প্রত্যেকটি মানুষের মনের মনিকোঠায় থাকতে পেরেছেন।

পড়াশোনার পাশাপাশি মানুষের মধ্যে যে কত রকমের প্রতিভা থাকে তা সত্যি না দেখলে বিশ্বাস করা যায় না। এই ভাবেই বোধহয় প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কোথায় না কোথায় পৌঁছে যাচ্ছে, আগেকার দিনে এমন সমস্ত ট্যালেন্টকে ঘরের মধ্যে বন্দি করে রাখতে হত বেরোনোর কোন জায়গায় ছিল না। তাই আর দেরি না করে চটপট দেখে ফেলুন অসাধারণ নাচ –

Related Articles

Back to top button