BollywoodHoop Plus

Ankit Siwach: কাজ দেওয়ার নাম করে নগ্ন ছবি চাওয়া হয়েছিল, মুখ খুললেন অভিনেতা অঙ্কিত

কয়েক বছর আগে, ‘মিটু’ আন্দোলনের সময় পুরুষদের একাংশও বলেছিলেন, তাঁদের সাথে অবিচারের কথা। প্রকৃত সত্য হল, নারী-পুরুষ নির্বিশেষে অনেকেই তাঁদের কর্মক্ষেত্রে ‘কাস্টিং কাউচ’-এর শিকার হন। শুধুমাত্র মিডিয়ায় নয়, প্রায় সব কর্মক্ষেত্রেই এই ঘটনা ঘটে। এবার ‘কাস্টিং কাউচ’-এর বিরুদ্ধে মুখ খুললেন অভিনেতা অঙ্কিত সিওয়াচ (Ankit Siwatch)।

‘ইয়ে ঝুঁকি ঝুঁকি সি নজর’-এর মাধ্যমে এই মুহূর্তে ঘরে ঘরে পরিচিত মুখ অঙ্কিত। এবার তিনি জানালেন, নিজের জীবনের ভয়াবহ অভিজ্ঞতার কথা। উত্তরপ্রদেশের মেরঠের বাসিন্দা অঙ্কিত কেরিয়ারের প্রথম দিকে দিল্লিতে কাজ খুঁজতে এসেছিলেন। তাঁর সাথে ঘটে একের পর এক হেনস্থার ঘটনা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অঙ্কিত জানিয়েছেন, একসময় তাঁকে বারবার নগ্ন ছবি পাঠাতে বাধ্য করা হয়েছিল। অঙ্কিত বলেন, তিনি একসময় সবাইকে বিশ্বাস করতেন। কিন্তু সেটাই ছিল তাঁর দূর্বলতা। এর ফলে অনেকেই তাঁর সুযোগ নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankit Siwach (@siwachankit)

মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন অঙ্কিত। সেই সময় তাঁকে নগ্ন ছবি পাঠানোর পাশাপাশি বলা হয়েছিল এমন কিছু পার্টিতে আসতে যার সাথে তাঁর কেরিয়ারের কোনো যোগাযোগ ছিল না। মেনে নিতে পারেননি অঙ্কিত। চার মাসের মধ্যেই মডেলিং ছেড়ে দেন অঙ্কিত। এই ধরনের ঘটনায় মানসিক অবসাদের শিকার হয়েছিলেন তিনি। ভেবেছিলেন, উত্তরপ্রদেশে ফিরে যাবেন।

কিন্তু শেষ অবধি নিজেই বেরিয়ে আসেন মানসিক অবসাদ থেকে। ঘুরে দাঁড়ান অঙ্কিত। নিজের চেষ্টায় লড়াই করে নিজের পায়ের মাটি শক্ত করতে শুরু করেছেন তিনি। এই মুহূর্তে তিনি সফল অভিনেতা। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট জনপ্রিয় তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ankit Siwach (@siwachankit)