Hoop PlusBollywood

Ankita Lokhande: সুশান্তের স্মৃতি নিয়ে ভিকির সঙ্গে বিয়ের পিঁড়িতে অঙ্কিতা, আংটি পরাতেই ঘটল সারপ্রাইজ

‘সুশান্ত-অঙ্কিতা’, এখনও অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) অ্যাপার্টমেন্টের নেমপ্লেটে লেখা আছে এই নাম। অঙ্কিতার ঘরের একটি বিশেষ দেওয়াল বরাদ্দ সুশান্ত (Sushant Singh Rajput)-এর ক্যামেরাবন্দী মুহূর্তের জন্য। এমনকি অঙ্কিতার বিয়ের আবহেও বাদ গেলেন না সুশান্ত। তিনি সশরীরে না থাকলেও অঙ্কিতা তাঁকে বাঁচিয়ে রাখলেন সুশান্তের সৃষ্টির মাধ্যমে। সম্প্রতি হয়েছে অঙ্কিতা ও ভিকি জৈন (Viki Jain)-এর বাগদান। বাগদানের সময় বেজে উঠেছিল সুশান্ত অভিনীত ‘রাবতা’ ফিল্মের টাইটেল ট্র্যাক।

আরো পড়ুন -   অভিনয় জগত ছেড়ে ইসলামের পথে হাঁটলেন অভিনেত্রী সানা খান

জি টিভির বিখ্যাত সিরিয়াল ‘পবিত্র রিস্তা’-র মাধ্যমেই গড়ে উঠেছিল সুশান্ত ও অঙ্কিতার সম্পর্ক। দুজনে একসঙ্গে লিভ-ইন করতেন। সুশান্তের মনের মতো করে ঘর সাজাতেন অঙ্কিতা। কিনে আনতেন সুশান্তের পছন্দের বই। এমনকি নিজের হাতে সুশান্তের পছন্দের রান্না করতেন। কিন্তু বলিউডে স্টারডম পাওয়ার পর থেকেই অঙ্কিতার সঙ্গে সম্পর্কের সুতো আলগা করতে থাকেন সুশান্ত। তিনি আলাদা থাকতে শুরু করেন। এই সময় সুশান্ত ও অঙ্কিতার বিয়ের কথা চলছিল। কিন্তু সম্পর্ক ভেঙে দেন সুশান্ত নিজেই। আঘাত পেয়ে, বিনা প্রতিবাদে সরে যান অঙ্কিতা।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)

এরপর সুশান্তের জীবনে আগমন হয় কৃতী শ‍্যানন (Kriti Shyanon)-এর। সুশান্তকে ভালোবাসতেন কৃতী। কিন্তু সুশান্ত ক্রমশ বদলে যাচ্ছিলেন। কৃতীর সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায়। পরবর্তীকালে তাঁর জীবনে আসেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। এই সময় থেকেই মাদক নিতে শুরু করেছিলেন সুশান্ত।

আরো পড়ুন -   সিনেমার জন্য শরীর বিলিয়ে দিইনি, অকপট স্বীকারোক্তি সুস্মিতা সেনের!

2020 সালের 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত মৃতদেহ। দুইবার পোস্ট মর্টেম করে আত্মহত্যার তত্ত্ব উঠে এলেও সুশান্তের পরিবার ও অঙ্কিতা তা মানতে চাননি। তাঁদের দাবি মেনে এই মুহূর্তে চলছে সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত।

Related Articles

Back to top button