Hoop PlusBollywood

‘অঙ্গ লাগা দে’ নেচে নেটদুনিয়ায় ঝড় তুললেন অঙ্কিতা লোখান্ডে

ইতিমধ্যেই অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)-র ইন্সটাগ্রাম ফলোয়ারের সংখ্যা 3.5 মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। প্রায়ই তাঁর ছবি ও ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়। কখনও তাঁকে ট্রোল করেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর অনুরাগীদের একাংশ। কিন্তু অঙ্কিতা বরাবর কোনো প্রতিক্রিয়া জানান না। এবার অঙ্কিতা শেয়ার করলেন ‘অঙ্গ লাগা দে’ ডান্স ভিডিও।

সম্প্রতি ‘রাম-লীলা’ ফিল্মের গান ‘অঙ্গ লাগা দে’-র নাচকে রিক্রিয়েট করলেন অঙ্কিতা। ফিল্মে এই গানটি পিকচারাইজড হয়েছিল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)-র উপর। ফিল্মটি পরিচালনা করেছিলেন সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali)। কালো রঙের সুট পরে, ধুনি জ্বালিয়ে ‘অঙ্গ লাগা দে’ রিক্রিয়েট করেছেন অঙ্কিতা। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে অঙ্কিতা লিখেছেন, তিনি সারাজীবন মিস্টার ভনশালীর ফ্যান থাকবেন।

2013 সালে রিলিজ করেছিল ‘রাম-লীলা’। ফিল্মে দীপিকার বিপরীতে অভিনয় করেছেন রণবীর সিং (Ranveer Singh)। ‘অঙ্গ লাগা দে’ গানটি লিখেছিলেন সিদ্ধার্থ (Siddharth) ও গরিমা (Garima)। সুপারহিট এই গানটি গেয়েছেন অদিতি পাল (Aditi Paul) ও সাইল হাডা (Shail Hada)।

2021 সালের 14 ই ডিসেম্বর ভিকি জৈন (Viki Jain)-এর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অঙ্কিতা। চার বছরের সম্পর্ক পরিণতি পেয়েছে বিবাহ বন্ধনে। অঙ্কিতা ও ভিকির বিয়েতে উপস্থিত ছিলেন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat) সহ বহু তারকা।