Hoop PlusBollywood

Ankita Lokhande: বিয়ের পিঁড়িতে অঙ্কিতা লোখান্ডে, মনের মানুষের সঙ্গে মাতলেন মেহেন্দি অনুষ্ঠানে

মুম্বইয়ের টেলিটাউনের এই মুহূর্তের সবচেয়ে আলোচিত বিষয় অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) ও ভিকি জৈন (Vicky Jain)-এর বিয়ে। অনেকেই অঙ্কিতাকে তাঁর বিয়ে নিয়ে কটাক্ষ করতে শুরু করেছেন। নেটিজেনদের একাংশ বলছেন, অঙ্কিতা কোনোদিন সুশান্ত (Sushant Singh Rajput)-কে ভালোবাসেননি বলে এই বিয়ে করতে পারছেন। সমস্ত বিতর্কের মাঝেই হয়ে গেল অঙ্কিতার মেহেন্দি অনুষ্ঠান।

শনিবার ছিল অঙ্কিতার মেহেন্দি অনুষ্ঠান। তাঁর হাতে মেহেন্দি পরিয়ে দিলেন সেলিব্রিটি মেহেন্দি আর্টিস্ট বীণা নাগডা (Veena Nagda)। মেহেন্দির অনুষ্ঠানে অঙ্কিতার পরনে ছিল লাল-হলুদ রঙের ভারি সিল্ক শাড়ি, নাকে নথনি, হাতে সবুজ কাঁচের চুড়ি, খোঁপায় গাজরা, কপালে মারাঠি ধরনে পরা বিন্দি। এছাড়াও আধুনিক ডিজাইনের গয়নায় সজ্জিত ছিলেন অঙ্কিতা। সব মিলিয়ে জমজমাট ছিল মেহেন্দি অনুষ্ঠান। মেহেন্দির সময় অঙ্কিতার পরনে ছিল গোলাপি রঙের সালোয়ার-কামিজ। অঙ্কিতার মেহেন্দি অনুষ্ঠানের ছবি ও ভিডিও এই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

মেহেন্দি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুশান্ত ও অঙ্কিতার বেস্ট ফ্রেন্ড মহেশ শেঠি (Mahesh Shetty)। সুশান্ত, অঙ্কিতা ও মহেশ একসঙ্গে ‘পবিত্র রিস্তা’-য় কাজ করেছিলেন। উপস্থিত ছিলেন ভিকি জৈন-ও।

আরো পড়ুন -   পাখির ডাকের সঙ্গে তাল মিলিয়ে তবলা বাজিয়ে ভাইরাল ব্যক্তি, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

কিছুদিন আগেই মারাঠি রীতি মেনে ‘মুন্ডাভালিয়া’ পরে অঙ্কিতা ও ভিকির ‘সাগাই’ অর্থাৎ বাগদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এই উপলক্ষ্যে ভিকি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করে লিখেছিলেন ‘পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত’। 12 ই ডিসেম্বর থেকে 14 ই ডিসেম্বর মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে চলবে অঙ্কিতা ও ভিকির বিয়ের অনুষ্ঠান। 13 ই ডিসেম্বর রয়েছে গায়ে হলুদ। 14 ই ডিসেম্বর সকালে হবে বিয়ে এবং সন্ধ্যায় রয়েছে রিসেপশন। সঙ্গীতের অনুষ্ঠানে ইন্দো-ওয়েষ্টার্ন পোশাক পরবেন অঙ্কিতা। গায়ে হলুদের সময় হলুদ রঙের পোশাক পরবেন তিনি।

2009 সালে জি টিভির ‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের অর্চনার চরিত্রে অভিনয় করে সর্বাধিক পরিচিতি পান অঙ্কিতা। 2019 সালে কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat) অভিনীত ফিল্ম ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ -তে ঝলকারি বাঈ-এর মতো গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন অঙ্কিতা। এই মুহূর্তে ‘পবিত্র রিস্তা 2.0’ ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি। অঙ্কিতার হবু বর ও পেশায় ব্যবসায়ী ভিকির বক্স ক্রিকেট লিগে একটি টিম রয়েছে।

আরো পড়ুন -   অসাধারন বাশির সুর বাজিয়ে ফেসবুকে ভাইরাল এই শিল্পী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Related Articles

Back to top button