Hoop PlusReality show

Ankita-Kangana: স্বামীকেও এই গোপন কথাটি বলেননি অঙ্কিতা, জানতে পেরে হতবাক কঙ্গনা

একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক আপ’ এই মুহূর্তে চূড়ান্ত সফল। শো শুরুর আগেই একতা বলেছিলেন, কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর কাছে চ্যালেঞ্জিং হতে চলেছে। ‘লক আপ’ সঞ্চালনা করছেন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut)। তাঁর সঙ্গে প্রায়ই বাদানুবাদে জড়িয়ে পড়ছেন প্রতিযোগীরা। 200 মিলিয়ন ভিউ পার করে ফেলেছে ‘লক আপ’। এবার ‘লক আপ’-এ এসে অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) শেয়ার করলেন চমকপ্রদ তথ্য।

এদিন ‘পবিত্র রিস্তা 2’-এর প্রচারে এসেছিলেন অঙ্কিতা। তিনি জানিয়েছেন, লক আপেও তৈরি হয়েছে পবিত্র রিস্তা। এরপর দুই প্রতিযোগী মুনওয়ার (Moonwar) ও অঞ্জলি (Anjali)-কে উপহার হিসাবে কফি মগ উপহার দিয়েছেন অঙ্কিতা। তবে ‘লক আপ’-এর একটি বিশেষ নিয়ম রয়েছে। এই শোয়ে যদি কোনো সেলিব্রিটি আসেন, তাহলে তাঁকে নিজের জীবনের গোপন কথা বলতে হয়। অঙ্কিতার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না।

কঙ্গনা, অঙ্কিতাকে মনে করিয়ে দেন, তাঁকেও তাঁর জীবনের গোপন কথা অন ক্যামেরা বলতে হবে। ‘লক আপ’-এর এই বিশেষ পর্বের প্রোমো ভাইরাল হয়েছে। প্রোমোতে দেখা যাচ্ছে, তাঁর স্বামী ভিকি জৈন (Vicky Jain)-ও জানেন না, এমন একটি তথ্য শেয়ার করছেন তিনি। প্রোমোতে আপাতত এটুকুই দেখা যাচ্ছে। অঙ্কিতার জীবনের এই গোপন কথাটি শুনে প্রতিযোগীরা ও কঙ্গনা চমকে যান। কিন্তু সেই গোপন কথা জানতে হলে ‘লক আপ’-এর বিশেষ পর্বটি দেখতে হবে। অলট বালাজী ও এমএক্স প্লেয়ার ওটিটিতে স্ট্রিমিং হচ্ছে ‘লক আপ’।

অপরদিকে ‘লক আপ’ 200 মিলিয়ন ভিউ পেরোতেই কঙ্গনা তির্যক মন্তব্য করলেন করণ জোহর (Karan Johar)-এর প্রতি। ‘বিগ বস ওটিটি’-র সঞ্চালক ছিলেন করণ। কঙ্গনা বলেছেন, করণ এবার লুকিয়ে লুকিয়ে কাঁদবেন। কঙ্গনার মন্তব্যের কোনো জবাব দেননি করণ।

 

View this post on Instagram

 

A post shared by ALTBalaji (@altbalaji)