সুশান্ত এখন অতীত, প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ নাচে মেতে অঙ্কিতা, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি দুই যমজ সন্তানের অন্নপ্রাশনের অনুষ্ঠান হয়। এই যমজ সন্তান আর কেউ নন ব্যবসায়ী ভিকির ভাগ্নী। আর এদের মুখে প্রথম ভাত তুলে দিলেন প্রয়াত সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে। ভাত খাওয়ানোর সময় পাশে রয়েছেন ভিকি জৈন। পরম স্নেহে হাতে করে মিষ্টান্ন তুলে ধরলেন অঙ্কিতা। এই দিন কালো স্যুটে এই পরীদের মুখে ভাত তুলে দিলেন। আজকাল সব অনুষ্ঠানেই প্রেমিক ভিকিকে পাশে রাখেন অঙ্কিতা।যখন অভিনেতা সুশান্ত আত্মঘাতী হন তখন অঙ্কিতা খুব ভেঙে পড়েছিলেন আর সেই সময় অঙ্কিতার পাশে শক্ত ভাবে ছিলেন ভিকি। সুশান্তের মৃত্যুর পর থেকে অঙ্কিতার জীবন খনিকের জন্য থমকে গিয়েছিল। সেই সময় ভিকির সাথে কিছুদিনের বিচ্ছেদ নিয়েছিলেন।

এরপর নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে সুশান্তের বিধবা বলে নিজেকে অভিহিত হয়েছিলেন। তারপর তিনি সুশান্তের প্রেমিকা রিয়ার বিরুদ্ধে প্রতিবাদী হয়ে উঠেছিলেন। সুশান্তের মৃত্যুর যাতে সঠিক ভাবে তদন্ত হয় সেই ব্যপারে একের পর এক ট্যুইট করে গেছেন। কিন্তু অভিনেতার মৃত্যুর চার মাস যেতে না যেতে সব ছবি পুরোপুরি পাল্টে গেল। কখনো গনেশ পুজোতে নিজেকে রাঙিয়ে তুললেন তো কখনো দীপাবলি হোক বা ধন্তেরাস সব কিছুই একসঙ্গে জুটি বেঁধে সেলিব্রেট করছেন ভিকি-অঙ্কিতা। এমনকি ভিকির মঙ্গলের জন্য করওয়া চৌথ ব্রত করতে দেখা গেল।

সম্প্রতি শোনা যাচ্ছে সব ঠিক ঠাক থাকলে ২০২১ সালে ভিকি ও অঙ্কিতা বিয়েটা সেরে নেবেন। অবশ্য এরপর অঙ্কিতার সোশ্যাল মিডিয়াতে ভরে যায় নানান কটুক্তি। সুশান্ত অনুগামীরা বলা শুরু করেন তাহলে কি পুরোটাই কি দেখনদারি ছিল। আদেও তিনি সুশান্তের জন্য কষ্ট পেয়েছেন এই বুঝি ছিল অভিনেতার প্রতি ভালোবাসা। অবশ্য এই নিয়ে কোনো পাল্টা জবাব দেননি অঙ্কিতা। বরং দিনে বেশি বেশি করে বয়ফ্রেন্ড ভিকির সাথে নানান মুহূর্ত শেয়ার করে চলেছেন অভিনেত্রী।

সোমবার আরো একটি নতুন ভিডিয়ো শেয়ার করলেন অঙ্কিতা লোখান্ডে নিজে। অবশ্য এবার কোনো স্টিল ভিডিয়ো বা এমনি ভিডিয়ো নয়। রিল নাচের ভিডিয়ো। একে অপরের প্রেমের সাগরে যে ডুবেডুবে জল খাচ্ছেন এই লাভ বার্ডস। একসঙ্গে নাচের ভিডিয়ো যখন শেয়ার করেন অঙ্কিতা, ভিকি দুজনে। সাদা নাইট পোশাক পরে হৃত্বিক রোশনে ব্যাঙ্গ ব্যাঙ্গ সিনেমার গানে তুমুল নাচলেন এই দম্পতি। দুজনেই পারফেক্ট নাচের মুভসে তাল মেলানেন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় লাইকের বন্যা বয়েই চলেছে। ভিডিয়োটি এই মুহূর্তে তুমুল ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Lokhande (@lokhandeankita)