Hoop PlusTollywood

Ankita Majumder Paul: খুদে আরুণ্যাকে সামলে অভিনয়ে ‘কামব্যাক’ অঙ্কিতা, থাকছেন কোন সিনেমায়!

গত বছর লকডাউনের আগে অন্তঃসত্ত্বা অবস্থায় গুয়াহাটিতে পাড়ি দিয়েছিলেন অঙ্কিতা মজুমদার পাল (Ankita Majumder Pal)। সেখানেই জন্ম হয় তাঁর মেয়ে আরুণ‍্যা (Arunya)-র। সম্প্রতি সে পার করেছে একটি বছর। ঘরোয়াভাবে তার জন্মদিন পালনের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মাতৃত্বকালীন ছোট্ট বিরতির পর আবারও অভিনয়ে কামব‍্যাক করছেন অঙ্কিতা। রবিবার কিছুক্ষণের জন্য ফেসবুক লাইভে এসে নিজের আগামী ফিল্মের মুক্তির কথা জানালেন তিনি।

2017 সালে কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee)-র সঙ্গে ‘তখন কুয়াশা’ নামে একটি ফিল্মে তিনি অভিনয় করেছিলেন। আগামী 5 ই নভেম্বর মুক্তি পেতে চলেছে ‘তখন কুয়াশা’। এদিন ফেসবুক লাইভে এসে সুখবরটি শেয়ার করার সাথেই অঙ্কিতা বলেন, সৌমিত্র চট্টোপাধ্যায় সকলের মধ্যে না থাকলেও তাঁর কয়েকটি ফিল্ম আগে থেকেই সম্পূর্ণ হয়ে ছিল যেগুলি ধীরে ধীরে রিলিজ করতে চলেছে। তার মধ্যেই একটি হল ‘তখন কুয়াশা’। সৌমিত্রবাবুর মতো কিংবদন্তীর সঙ্গে কাজের সুযোগ পাওয়া যথেষ্ট সৌভাগ্যের বলে মনে করেন অঙ্কিতা। অঙ্কিতা বলেন, অনেকেই জানতে চাইছেন, তিনি কবে কাজে ফিরছেন! ধীরে ধীরে অভিনয়ে ফিরছেন বলে জানিয়েছেন অঙ্কিতা। কাজে ফিরতে পেরে ভালো লাগছে বলে জানিয়েছেন তিনি।

তবে এর আগেও সৌমিত্রবাবুর সঙ্গে অঙ্কিতা বেশ কয়েকটি ফিল্মে অভিনয় করেছেন। তার মধ্যে একটি হল ‘কলকাতায় কোহিনূর’। সৌমিত্রবাবুর সঙ্গে প্রথম শুটিংয়ের অভিজ্ঞতা শেয়ার করেছেন অঙ্কিতা। তিনি বলেছেন, প্রথমদিন শুটিং করতে গিয়ে প্রথম শট দিতে গিয়ে ডায়লগ বলতে পারেননি তিনি। সৌমিত্রবাবু ভেবেছিলেন, অঙ্কিতা ডায়লগ ভুলে গিয়েছেন। তিনি অঙ্কিতাকে ডায়লগটি বলে অ্যাক্টিং করে দেখিয়েছিলেন। সৌমিত্রবাবুর এই আচরণের জন্য সহজ হয়ে উঠেছিলেন অঙ্কিতা। এরপর সৌমিত্রবাবুর সঙ্গে সেলফি তুলেছিলেন অঙ্কিতা। তিনি হেসে পোজ দিয়েছিলেন। সৌমিত্রবাবুর আন্তরিকতা মুগ্ধ করেছিল অঙ্কিতাকে। ‘তখন কুয়াশা’-র শুটিংয়ের বহু স্মৃতি এখনও অঙ্কিতার মনে জীবিত।

আরুণ‍্যার অন্নপ্রাশনের পর গুয়াহাটি থেকে কলকাতায় ফিরে এসেছিলেন অঙ্কিতা। আরুণ‍্যার প্রথম জন্মদিন কলকাতাতেই পালিত হয়েছে। কলকাতায় ফিরতে পেরে তাঁর খুব ভালো লাগছে বলে জানিয়েছেন অঙ্কিতা। এবার কাজেও ফিরছেন তিনি।

Related Articles

Back to top button