Hoop PlusTollywood

Ankush Hazra: ‘প্যাশন ছাড়া শিল্প হয়না’, পছন্দের চরিত্র পেয়েও কি কারণে সিনেমা ছাড়লেন অঙ্কুশ!

সমস্ত স্টারডমের উর্ধ্বে উঠে তিনি যে একজন মানুষ তা আবারও প্রমাণ করে দিলেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। কয়েক মাস আগে সৌভিক ভট্টাচার্য (Souvik Bhattacharya) পরিচালিত ফিল্ম ‘মৃগয়া: প্রথম অধ্যায়’-এর ফার্স্ট লুক সামনে এসেছিল। এই ফিল্মে অভিনয় করার কথা ছিল অঙ্কুশের। কিন্তু কয়েক ঘন্টা আগে ইন্সটাগ্রামে একটি পোস্টের মাধ্যমে সবাইকে চমকে দিয়ে ‘মৃগয়া’ থেকে বেরিয়ে আসার কথা ঘোষণা করলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

কিন্তু অঙ্কুশের হঠাৎই এই সিদ্ধান্ত নেওয়ার কারণ সম্পূর্ণ খোলসা না হলেও ইন্সটাগ্রাম পোস্টে তিনি জানিয়েছেন, ফিল্ম তাঁদের অর্থ রোজগারের মাধ্যম হলেও ফিল্ম বা তার সঙ্গে যুক্ত কলাকূশলীরা টাকা তৈরির যন্ত্র নন। এছাড়াও ‘মৃগয়া’ ইউনিটের সঙ্গে বেশ কিছু সমস্যা হয়েছে বলে জানিয়েছেন অঙ্কুশ। তবে তা কি ধরনের সমস্যা, সেটি এখনও তিনি জানাননি। অঙ্কুশকে এর আগে ‘মৃগয়া’ নিয়ে বারবার প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। সেই সময় তিনি সবাইকে এড়িয়ে গিয়েছেন। সম্ভবত সেই সময় থেকেই সমস্যার সূত্রপাত হতে শুরু করেছিল।

‘মৃগয়া’-য় এসটিএফ অফিসার অঞ্জন সেনগুপ্ত (Anjan Sengupta)-র ভূমিকায় অভিনয় করার কথা ছিল অঙ্কুশের। চিত্রনাট্য শুনে তাঁর পছন্দ হয়েছিল। চরিত্রটি তাঁর কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং মনে হয়েছিল। সেই অনুসারে অঙ্কুশ প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন। কিন্তু একসময় তাঁর মনে হয়েছে, ‘মৃগয়া’ ক্রমশ যন্ত্রে পরিণত হচ্ছে। তাতে কোনো প‍্যাশন নেই। প‍্যাশন ছাড়া কোনও শিল্প সফল হয় না। ফলে ফিল্মটি ছেড়ে বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন অঙ্কুশ।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

চলতি বছরের 19 শে নভেম্বর থেকে ‘মৃগয়া : প্রথম অধ্যায়’-এর শুটিং শুরু হওয়ার কথা ছিল। এই ফিল্মে অঙ্কুশের স্ত্রীর চরিত্রে অভিনয় করছিলেন দর্শণা বণিক (Darshana Banik)। এছাড়াও ফিল্মে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা রয়েছে সুব্রত দত্ত (Subrata Dutta)-র। অঙ্কুশের অনুপস্থিতিতে এবার ‘মৃগয়া : প্রথম অধ্যায়’-এর ভবিষ্যৎ কি হবে, তা নিয়ে অনেকেই চিন্তিত।

Related Articles

Back to top button