Hoop PlusTollywood

Ankush Hazra: পায়ে চিড় নিয়েই টানা ৫০ দিন শুটিং, ফল হল মারাত্মক

অঙ্কুশ হাজরা যাকে প্রতি শনি ও রবি ছোট পর্দায় বিনোদন মঞ্চে দেখা যায়, যিনি নাচের অনুষ্ঠানকে নিজের সঞ্চালনা দিয়ে জমিয়ে রাখেন সেই মানুষটি পায়ে আচমকা যন্ত্রণা নিয়ে ভুগছেন। সদ্য, ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা, যেখানে একদিকে তিনি, অন্যদিকে তার পায়ের ছবি। ক্যাপশনে লিখেছেন,’পায়ের চিড় নিয়েই প্রায় ৫০ দিন শুটিং করেছি। এমনকি অ্যাকশন স্টান্টও করেছি। কিছুটা দায়িত্বজ্ঞানহীনের মতো কাজ হয়েছে জানি, কিন্তু আমার আর কোনও উপায় ছিল না। বিরতি নেওয়ার মতো কোনও পরিস্থিতি ছিল না। দুর্ভাগ্যবশত আমার ‘লভ ম্যারেজ’ ছবির কাজ কিছুদিনের জন্য বন্ধ করতে হল। কারণ এই পায়ের অবস্থা ভাল নয়। আশা করছি খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার কাজে ফিরতে পারব। আপনার ভালবাসা, শুভেচ্ছা তো সঙ্গে আছেই।’

তাহলে কেমন আছেন অভিনেতা অঙ্কুশ? সম্প্রতি,‘লাভ ম্যারেজ’-ছবির কাজ করছেন অঙ্কুশ। টানা কাজ করে গিয়েছেন তিনি। এমনকি এই পা নিয়েই অভিনয় করেছেন পাভেলের পরবর্তী ছবি ‘মন খারাপ’-এ।  চলেছে দাদাগিরির শ্যুটিং এবং ড্যান্স বাংলা ড্যান্স রিয়্যালিটি শোয়ের শ্যুটিং তো রয়েইছে। সব মিলিয়ে বেশ টাইট শিডিউল অঙ্কুশের। গোড়ালির ব্যথা নিয়েই সমস্ত শ্যুটিং করে গিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

এবারে দরকার একটু বিশ্রাম। এই পায়ের চিড় নিয়েই টানা ৫০ দিন শুটিং করেছেন তিনি। তাই, কিছুদিনের জন্য শ্যুট বন্ধ রাখলেন তিনি। পায়ের অবস্থা ভালো না হওয়ার জন্যেই  ‘লভ ম্যারেজ’ ছবির কাজ কিছুদিনের জন্য বন্ধ করতে বাধ্য হলেন অঙ্কুশ হাজরা।

প্রসঙ্গত, ঐন্দ্রিলা এবং অঙ্কুশের প্রেমের কাহিনী সকলেই জানেন। শীঘ্র বিয়েও করবেন এই জুটি। তবে বিয়ের আগে ম্যাজিক ছবিতে দুজনে জুটি বেঁধে কাজ করেছেন। এরপর প্রেমেন্দু বিকাশ চাকীর ‘লভ ম্যারেজ’ ছবিতে অঙ্কুশ ঐন্দ্রিলাকে একসঙ্গে দেখা যাবে, এদিকে ছবির নামও ‘লভ ম্যারেজ’। তবে পায়ের অবস্থা ঠিক হলে দ্বিতীয়বারের মতন ঐন্দ্রিলার সঙ্গে কাজ করবেন অঙ্কুশ।

Related Articles

Back to top button