Hoop PlusTollywood

Ankush-Oindrila: জন্মদিনের মিষ্টি আদর, চুমু খেতে ঐন্দ্রিলার উপর ঝাঁপিয়ে পড়লেন অঙ্কুশ, ভাইরাল ভিডিও

আজ ঐন্দ্রিলার জন্মদিন। ২৬ এর বৃত্ত সম্পূর্ণ করে ঐন্দ্রিলা এখন ২৭ বছরের যুবতী। আর জন্মদিনের শুরুটাই তিনি কাটালেন তার মনের মানুষ অঙ্কুশ এর সঙ্গে। আর সেই জন্মদিনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ঐন্দ্রিলা জন্মদিনের প্রথম শুভেচ্ছা তার মা এবং তার প্রেমিক অঙ্কুশ জানান। এর পরেই অঙ্কুশ যা কান্ড করে বসলেন তা দেখে সকল নেটিজেন হেসে লুটোপুটি খাচ্ছেন। অঙ্কুশের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করা এই ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রথমে ঐন্দ্রিলাকে জড়িয়ে ধরেন এবং জন্মদিনের শুভেচ্ছা জানান অঙ্কুশ। তারপর ঐন্দ্রিলাকে চুম্বন দিয়ে গোরিলা বলেও সম্বোধন করেন। তিনি বলেন যে শুভ জন্মদিন গোরিলা! আর এতে ঐন্দ্রিলা বেশ চটে যায়। তার পরেই তিনি ভুল শুধরে বলে ওঠেন হ্যাপি বার্থডে ঐন্দ্রিলা।

এরপর অঙ্কুশ যা শুরু করেন তাতে অভিনেত্রী ঐন্দ্রিলা হাঁসফাঁস অবস্থা হয়ে যায়। অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একের পর এক চুমু খেতে শুরু করেন অঙ্কুশ। ঐন্দ্রিলাকে চুম্বনের জোয়ারে ভাসিয়ে দেন তিনি। অঙ্কুশ যেন থামতেই চায় না। বিরামহীন এই চুম্বনে দমবন্ধ অবস্থা হয়ে ওঠে ঐন্দ্রিলার। অঙ্কুশ যত চুম্বন দিতে থাকে ঐন্দ্রিলা ততই বাধা দিতে থাকেন তাকে। চুমুর চোটে বিছানায় শুয়ে পড়েন তারা। একটা সময় পাওয়ার গিয়ে অঙ্কুশ অবশেষে ক্ষান্ত হন এবং তখন যেন হাফ ছেড়ে বাঁচলেন ঐন্দ্রিলা।

সম্পূর্ণ ভিডিওটি যে নিছকই মজা করার স্বার্থে তৈরি করা হয়েছে তা বোঝাই যাচ্ছে। ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করে অঙ্কুশ এর ক্যাপশনে লেখেন, “১১ বছর হয়ে গেলে যা হয় আর কি!”

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

অঙ্কুশের এই কাণ্ডকারখানায় তো হেসে লুটোপুটি নেটিজেনরা। তারা অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা ভরিয়ে দেয় তার সঙ্গে এও প্রার্থনা করেন যে ঐন্দ্রিলা এবং অঙ্কুশের এই পথ চলা যায় না একসঙ্গে যেন আরো হাজার বছর চলে। সকাল থেকেই ঐন্দ্রিলার জন্মদিনের শুভেচ্ছা বার্তার ঢল। সম্প্রতি ঐন্দ্রিলা এবং অঙ্কুশকে জি বাংলার সোনার সংসারে একসঙ্গে ধরা দিতে দেখা গিয়েছিল। সেই অনুষ্ঠানটির সঞ্চালনা দায়িত্বে ছিলেন অঙ্কুশ। তবে অনেক দর্শকই অঙ্কুশের ওই অনুষ্ঠানে আচরণে বিরক্তবোধ করেন কারণ তাদের মতে অভিনেতা অঙ্কুশ নাকি মজা করা এবং ভাড়ামির মধ্যে যে সীমারেখা থাকে তা ভুলে গিয়েছেন।