Hoop PlusTollywood

Anupam Roy: ‘তুমি মিথ্যে আমায় দিলে তোমার মন’, সদ্য ডিভোর্সের পরই বিচ্ছেদের সুরে অনুপমের গান চর্চায়

কিছুদিন আগেই টুইটারে স্ত্রী পিয়া চক্রবর্তী (Pia Chakraborty)-র সঙ্গে নিজের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন টলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক ও গায়ক অনুপম রায় (Anupam Ray)। পিয়া বর্তমানে প্রাক্তন। কিন্তু প্রেমের উপর থেকে বিশ্বাস হারাননি অনুপম। তাঁর মতে, বিচ্ছেদ আছে বলেই প্রেম আছে। তাই এবার বিচ্ছেদের সুরে গান বাঁধলেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনুপম নিজের নতুন গান শেয়ার করেছেন, আমি অনেক দূরের মানুষ/ কাছে থাকি কিছুক্ষণ/ তুমি মিথ্যে আমায় দিলে তোমার মন/আমি নিজেই নিজেকে ঠকাই/ভুলে থাকি কিছুক্ষণ/ তুমি মিথ্যে আমায় দিলে তোমার মন। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee)-র আগামী ফিল্ম ‘অনুসন্ধান’-এর জন্য এই গানটি লিখেছেন অনুপম। ‘অনুসন্ধান’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। তাঁর বিপরীতে অভিনয় করছেন পায়েল সরকার (Payel Sarkar)। এছাড়াও এই ফিল্মের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন চূর্ণী গঙ্গোপাধ্যায় (Churni Ganguly), ঋদ্ধি সেন (Ridhdhi Sen), প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar), জয়দীপ মুখোপাধ্যায় (Joydeep Mukhopadhyay) প্রমুখ। এসকে মুভিজ-এর প্রযোজনায় তৈরি হচ্ছে ‘অনুসন্ধান’।

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘অনুসন্ধান’ ফিল্মের ট্রেলার। ট্রেলারটি দেখেই বোঝা যাচ্ছে, ফিল্মের পরতে পরতে দানা বাঁধছে রহস্য। ‘অনুসন্ধান’-এর সঙ্গীত পরিচালনা করছেন অনুপম। তবে ফিল্ম মুক্তির আগেই অনুপমের গান পছন্দ হয়ে গিয়েছে অনুরাগীদের। অনুপমের এক অনুরাগী তাঁর গানের কমেন্ট বক্সে লিখেছেন, ‘হোক না যত আঁধার কালো, তবুও তুমি ভালো থেকো’। অপর এক অনুরাগীর অনুপমের গানের কথা যথেষ্ট সুন্দর লেগেছে। তিনি অনুপমকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

আপাতত অনুপম নিজেকে নিজের মতো রাখতে চান। তিনি জানিয়েছেন, বিচ্ছেদের পরেও পিয়ার সঙ্গে তাঁর বন্ধুত্ব অটুট থাকবে। তিনি পিয়ার সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তগুলি মনের মণিকোঠায় সযত্নে সাজিয়ে রাখতে চান।

Related Articles

Back to top button