Hoop PlusTollywood

Anupam Roy: সব পেলে নষ্ট জীবন! দীর্ঘদিনের বিয়ে ভাঙলেন গায়ক অনুপম রায়

“আমাকে আমার মত থাকতে দাও
আমি নিজেকে নিজের মতো গুছিয়ে নিয়েছি
যেটা ছিলো না ছিলো না, সেটা না পাওয়াই থাক
সব পেলে নষ্ট জীবন” …… শেষমেষ গানের কথাগুলো সত্যি করে ফেললেন গায়ক শিল্পী অনুপম রায় (Anupam Roy) । হ্যাঁ, এবারে তিনি বিবাহবিচ্ছেদের মুখোমুখি।

বিবাহবিচ্ছেদ হচ্ছে অনুপম রায়ের, টুইট করে জানালেন, স্ত্রী পিয়া ( Piya Chakraborty) এখন থেকে বন্ধু। সোশ্যাল মিডিয়া আজকাল এতটাই শক্তিশালী মাধ্যম যে বিয়ে থেকে বিচ্ছেদ সবটাই উঠে আসে এর হাত ধরে। কিছুদিন আগে বলিউড ঘরানায় দেখেছি আমির খান ও কিরণ রাও ঘটা করে সোশ্যাল মিডিয়ায় জানান তাদের বিচ্ছেদের কথা এবং এও জানান যে তারা বন্ধুত্ব রাখবেন। সেই একই জিনিষ প্রতিফলিত হল টলি পাড়ায়। ঠিক কি কারণে বিবাহ বিচ্ছেদ?

গায়ক শিল্পী অনুপম রায়ের কথায়, পিয়ার সঙ্গে তাঁর দীর্ঘ দিনের সম্পর্ক মনে রাখার মতোই ছিল। কিন্তু ব্যক্তিগত মতানৈক্য এবং ভাবনার ফারাকের জন্য স্বামী-স্ত্রী হিসাবে তাঁরা আর থাকতে পারছেন না। এবং সকলের উদ্দেশ্যে তিনি এও বলেছেন যে এই বিবাহবিচ্ছেদ যেন সকলে সন্মানের সঙ্গে দেখেন। প্রসঙ্গত, ২০১৫ তে বিয়ে করেন অনুপম ও পিয়া। এবং এটি ছিল অনুপম রায়ের দ্বিতীয় বিয়ে। কিন্তু, বিয়ের সেই ছয় বছরের মাথায় ফের বিবাহ বিচ্ছেদের সুর।

 

View this post on Instagram

 

A post shared by Piya Chakraborty (@piya_chakraborty)

গুরুবার অর্থাৎ লক্ষ্মীবারে এমন ঘোষণা অনুপমের ঘরের লক্ষ্মী নিজেও ফলাও করে জানান। কিছুদিন আগে পর্যন্ত তাদের বিয়ের সমস্যা বা বিবাহবিচ্ছেদ নিয়ে কোনো আভাস পাওয়া যায়নি। অথচ এদিন সোশ্যাল মিডিয়ায় ভর করে দুজন মিউচ্যুয়াল ডিভোর্সের কথা প্রকাশ করেন। পিয়া নিজেও ইনস্টাগ্রামে অনুপমের কথা তুলে ধরে ডিভোর্সের শব্দে সিলমোহর দেন।

আরো পড়ুন -   প্রথম স্থান ধরে রাখলো 'মিঠাই', দ্বিতীয় স্থানে 'অপরাজিতা অপু', রইলো টিআরপি তালিকা

Related Articles

Back to top button