Hoop PlusTollywood

Anupam Roy: ডিভোর্স হলেও প্রেমের প্রতি আস্থা হারাতে রাজি নন অনুপম রায়!

‘আমি নিজেকে নিজের মতো গুছিয়ে নিয়েছি’, নিজের লেখা গানের কথার সঙ্গে মিলে গেছে অনুপম রায় (Anupam Roy)-এর জীবন। সত্যিই তিনি নিজেকে নিজের মতো করে গুছিয়ে নিয়েছেন, বাঁচতে চাইছেন নিজের মতো করে। তিন দিন আগেই নিজে টুইট করে নিজের বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছেন তিনি। কিন্তু অনুপমের সঙ্গে তাঁর স্ত্রী পিয়া (Piya)-র বিবাহ বিচ্ছেদ ইন্ডাস্ট্রির কাছে যথেষ্ট ‘শকিং’। অনেকেই কারণ জিজ্ঞাসা করলেও অনুপম বলেছেন, তাঁদের এই সিদ্ধান্তকে সম্মান জানাতে।

আরো পড়ুন -   শ্রীদেবীর মৃত্যুর পর এবার ডিম্পল কাপাডিয়ার স্বামী হচ্ছেন বনি কাপুর!

তবে ছয় বছরের দীর্ঘ দাম্পত্যে পূর্ণচ্ছেদ টেনে নিজে ভালো নেই অনুপম। তবু প্রেমের প্রতি বিশ্বাস হারাননি তিনি। তিনি মনে করেন, যা হয়েছে, তা তাঁর জীবনের বড় ক্ষতি। এর ফলে মানুষের জীবনে ভালোবাসার প্রতি বিশ্বাস উঠে যেতে পারে। কিন্তু অনুপম দেখছেন দুঃখের সঙ্কীর্ণ লেন্স দিয়ে। নিজের জীবনের অভিজ্ঞতা দিয়ে প্রেমের মতো চিরন্তন অনুভূতিকে বিচার করতে রাজি নন অনুপম। তিনি পিয়ার সঙ্গে নিজের সুন্দর অভিজ্ঞতার কথা মনে রাখতে চান। তিনি পিয়াকে ভালোবেসেছেন। তাঁর কাছ থেকে নিজেও ভালোবাসা পেয়েছেন। তাই অনুপম জানিয়েছেন, সম্পর্ক ভেঙে গেলেও পিয়া ও তাঁর বন্ধুত্ব অটুট থাকবে।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Roy (@aroyfloyd)

অনুপমের মতে, বর্তমানে তাঁর খারাপ সময় চলছে। তিনি একটা বিশ্রী স্থানে দাঁড়িয়ে রয়েছেন। কিন্তু তার ফলে তাঁর জীবনের পুরানো সময় মিথ্যা হয়ে যায় না। বহুদিন একটি দীর্ঘ সম্পর্কে থাকলে সেই মানুষের প্রভাব জীবনে থাকে বলে মনে করেন তিনি। তাই ভালোবাসার প্রতি আস্থা হারাতে চান না অনুপম। তবে এখনই আর কোনো সম্পর্কে জড়াতেও নারাজ অনুপম।

আরো পড়ুন -   বন্যায় থৈথৈ করছে জল, আশ্রয়হীন পথকুকুরদের জন্য চেয়ার পেতে দিলেন অভিনেত্রী স্বস্তিকা

শোনা যাচ্ছে, এই মুহূর্তে পিয়া এক টলিউড অভিনেতার সঙ্গে সম্পর্কে রয়েছেন। অনুপমের টুইটেও তার আভাস পাওয়া গেছে। 2015 সালে অনুপম ও পিয়ার বিয়ে হয়েছিল। কিন্তু তৃতীয় ব্যক্তির উপস্থিতিতে তা ভেঙে গেল।

Related Articles

Back to top button