Hoop PlusBengali Serial

Star Jalsha: বড়সড় পরিবর্তন স্টার জলসায়, ‘গঙ্গারাম’-কে সরিয়ে দিল ‘অনুরাগের ছোঁয়া’

আবারও পরিবর্তন। গত বছর লকডাউনের সময় থেকেই একের পর এক সিরিয়ালের স্লট পরিবর্তন হচ্ছে। যেসব সিরিয়ালকে দুপুরের স্লটে দেওয়া হচ্ছে, অধিকাংশ ক্ষেত্রেই দেখা যাচ্ছে, সেগুলি শেষ হয়ে যাচ্ছে। কম টিআরপি থাকলেই চ্যানেল কর্তৃপক্ষ কোনও রিস্ক নিতে রাজি নন। কারণ এই মুহূর্তে বিনোদন জগত আর্থিক ক্ষতির সম্মুখীন। ফলে কম টিআরপির সিরিয়ালের শিয়রে শমন। এবার কোপ পড়ল ‘গঙ্গারাম’-এর উপর।

গত কয়েক সপ্তাহ ধরে স্টার জলসার ফলাফল রীতিমত ভালো। নতুন শুরু হওয়া একাধিক সিরিয়ালের টিআরপি চ্যানেলকে এগিয়ে রেখেছে। কয়েকদিন আগেই আরও দুটি নতুন সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ ও ‘গুড্ডি’-র প্রোমো ভাইরাল হয়েছে। কিন্তু এই দুটি সিরিয়াল কোন স্লটে সম্প্রচারিত হবে, তা বোঝা যাচ্ছিল না। কিন্তু এবার ‘গঙ্গারাম’-এর অনুরাগীদের অবাক করে দিয়ে আগামী 7 ই ফেব্রুয়ারি থেকে রাত সাড়ে ন’টার সময় ‘গঙ্গারাম’-এর স্লটে শুরু হতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। একই দিন থেকে রাত দশটার সময় সম্প্রচারিত হতে চলেছে ‘গঙ্গারাম’। এতদিন রাত দশটার সময় সম্প্রচারিত হত ‘মহাপীঠ তারাপীঠ’। কিন্তু এখনও অবধি জানা যায়নি, এই সিরিয়ালটি কোনো নতুন স্লট পাবে কিনা! কারণ টিআরপি তালিকায় গত কয়েক সপ্তাহ ধরে ‘মহাপীঠ তারাপীঠ’-এর মতো ভক্তিমূলক সিরিয়ালের পয়েন্ট অত্যন্ত কম। ফলে এই সিরিয়ালটি শেষ হয়ে যাবে কিনা তা বোঝা যাচ্ছে না।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

অপরদিকে জি বাংলার ‘কড়ি খেলা’-কে টক্কর দিতে রীতিমত তৈরি দিব্যজ্যোতি দত্ত (Dibyajyoti Dutta) ও স্বস্তিকা (Swastika)-র ‘অনুরাগের ছোঁয়া’। এর আগে দিব্যজ্যোতি অভিনীত ‘দেশের মাটি’ শেষ হয়ে যাওয়ার ফলে তাঁর অনুরাগীদের একাংশ কিয়ানকে মিস করছিলেন। এবার কিয়ান অন্য রূপে ফিরছেন তাঁদের সামনে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এদিকে রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) ও শ‍্যামৌপ্তি (Shyamoupti Mudly) অভিনীত ‘গুড্ডি’ কোন স্লট পেতে চলেছে, তা এখনও স্পষ্ট নয়। এই সিরিয়ালটিও ফেব্রুয়ারি মাস থেকেই সম্প্রচারিত হবে। ‘ধুলোকণা’-র টিআরপি খুব একটা আশাপ্রদ নয়। ফলে অনেকের ধারণা, ‘ধুলোকণা’-র স্লট পেতে পারে ‘গুড্ডি’।