Hoop PlusReality show

Karan-Anusha: মোটা টাকার বিনিময়ে বিগ বসে পা রাখছেন করনের প্রাক্তন প্রেমিকা অনুষা!

শুরু হয়ে গিয়েছে কালার্স চ্যানেলের অন্যতম জনপ্রিয় শো ‘বিগ বস’। বিদেশী শো ‘বিগ ব্রাদার’-এর অনুকরণে তৈরি হওয়া এই শোয়ে এবারের থিম জঙ্গল। শোয়ের প্রথম দিন থেকেই রয়েছে টানটান উত্তেজনা। এবার বিগ বসের ঘরে আসছেন অনুষা দান্ডেকর (Anusha Dandekar)।

প্রসঙ্গত, অনুষার প্রাক্তন বয়ফ্রেন্ড করণ কুন্দ্রা (Karan Kundra) এই মুহূর্তে রয়েছেন বিগ বসের ঘরে। তাঁর সঙ্গে বিশেষ সম্পর্ক গড়ে উঠেছে অভিনেত্রী তেজস্বী প্রকাশ (Tejaswi Prakash)-এর। আচমকা অনুষার বিগ বসের ঘরে আগমন করণ ও তেজস্বীর প্রেমের অবনতি ঘটলেও ঘটাতে পারে। তবে এই ঘটনার পরিপ্রেক্ষিতেই বিগ বসের টিআরপি বাড়ানোর জন্য শোয়ে আনা হচ্ছে অনুষাকে। অনুষাও শোয়ে আসতে রাজি হয়েছেন। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সাদা রঙের বাথরোব পরে নিজের চুলের সঙ্গে খেলছেন অনুষা। শেষ অবধি হেসে ফেলেন তিনি।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে অনুষা লিখেছেন, সব রটনা সত্যি। তিনি বিগ বসের ঘরে প্রবেশ করছেন। প্রথমে তাঁকে যে অর্থ দেওয়ার কথা বলা হয়েছিল তা তাঁর কাছে যথেষ্ট ছিল না। কিন্তু এবার তিনি একটি অনেক বড় ডিল সাইন করেছেন বলে জানিয়েছেন অনুষা। নিজেকে তিনি যথেষ্ট বিনোদনমূলক মনে করেন। তবে অনুষা বিগ বসের ঘরে প্রবেশ করছেন চমক নিয়ে।

বিগ বসের ইতিহাসে এই প্রথম অনুষার মতো কোনো প্রতিযোগী ঘরের ভিতর থেকেই তাঁর নিজস্ব স্কিনকেয়ার ব্র্যান্ড ‘ব্রাউন স্কিন বিউটি’-র সব কাজকর্ম করতে পারবেন এবং তার সাথে নিয়ে যেতে পারবেন তাঁর পোষ‍্য সারমেয়দের। অনুষা জানিয়েছেন, তিনি এই মুহূর্তে একজন বিলিয়নেয়ার এবং তাঁর ব্যাপারে সব তথ্য জানার অধিকার তাঁর অনুরাগীদের রয়েছে। অপরদিকে বিগ বসের ঘরে তেজস্বীর প্রেমে পড়লেও করণ মনে করেন, তাঁর প্রাক্তন অনুষা অনেকটাই শমিতা শেঠি (Shamita Shetty)-র মতো ছিলেন। তিনিও শমিতার মতো দৃঢ়প্রতিজ্ঞ, সৎ ও আবেগপ্রবণ। করণ ও অনুষার সাড়ে তিন বছরের সম্পর্ক ভেঙে গিয়েছে 2020 সালে।

 

View this post on Instagram

 

A post shared by Anusha Dandekar (@vjanusha)

Related Articles

Back to top button