Hoop PlusBollywood

Anushka Sharma: ঝুলন গোস্বামীর বায়োপিকে ‘না’ অনুষ্কা শর্মার

মা হওয়ার পর দীর্ঘ বিরতি শেষে অনুষ্কা শর্মা (Anushka Sharma)-র বলিউডে কামব‍্যাক করার কথা ছিল মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র বায়োপিকের মাধ্যমে। সাম্প্রতিক কালে এই ঘোষণার ফলে অনুষ্কার শুভাকাঙ্খীরাও উচ্ছ্বসিত ছিলেন। কিন্তু সবাইকে চমকে দিয়ে ঝুলনের বায়োপিক থেকে সরে দাঁড়ালেন অনুষ্কা।

ভারতীয় মহিলা ক্রিকেট টিমের প্রাক্তন ক্যাপ্টেন ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’ থেকে সরে দাঁড়ালেন অনুষ্কা। এই ফিল্মের সহ প্রযোজক হিসাবে থাকলেও নায়িকা হিসাবে কাজ করতে চাইছেন না অনুষ্কা। 2018 থেকে দীর্ঘ বিরতির পর ‘চাকদহ এক্সপ্রেস’-এর মাধ্যমে বলিউডে কামব‍্যাক করার কথা থাকলেও তাঁর সরে দাঁড়ানো নিয়ে জল্পনা তৈরি হয়েছে। অনেকেই মনে করছেন, ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে বিরাট (Virat Kohli)-র দ্বন্দ্ব শুরু হওয়ার ফলেই ক্রিকেটারের বায়োপিক থেকে নিজেকে সরিয়ে নিলেন অনুষ্কা। তবে অনুষ্কা এই ঘটনা নিয়ে কোনও অফিশিয়াল বিবৃতি দেননি। এমনকি ‘চাকদহ এক্সপ্রেস’-এর পরিচালক প্রসিত রায় (Prasit Ray)-ও এই নিয়ে কোনও মন্তব্য করেননি।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

নেটফ্লিক্স অরিজিনাল হিসাবে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘চাকদহ এক্সপ্রেস’-এর। কিন্তু এই ফিল্ম তৈরির সময় থেকে বারবার বাধাপ্রাপ্ত হচ্ছে। ঝুলনকে নিয়ে বায়োপিক তৈরি হওয়ার কথা বলিউডে ভাইরাল হতেই ভারতীয় ক্রিকেট দলের জার্সিতে দেখা গিয়েছিল অনুষ্কাকে। তবে ছবিটি ‘চাকদহ এক্সপ্রেস’-এর স্টিল কিনা তা নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল।

আরো পড়ুন -   সুশান্ত মামলায় তাপসীর পর রিয়ার সমর্থনে পাশে দাঁড়ালেন বিদ্যা বালান

কিন্তু প্রথমে করোন ও পরে অনুষ্কা অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় ফিল্মের কাজ বন্ধ ছিল। তবে শোনা যাচ্ছে, এবার ‘চাকদহ এক্সপ্রেস’-এ ঝুলনের ভূমিকায় অভিনয় করতে চলেছেন ‘বুলবুল’ খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরি (Tripti Dimri)।

 

View this post on Instagram

 

A post shared by Jhulan Goswami (@jhulangoswami)

Related Articles

Back to top button