সাদা পোশাকে উন্মুক্ত বেবি বাম্প, প্রেগন্যান্সি ভুলে চুটিয়ে কাজ করছেন গর্ভবতী অনুষ্কা!

প্রেগন্যান্সি মানেই ঘরে চুপ করে বসে থাকা নয়। তাছাড়া অনেক আরাম হল, এবার একটু কাজের পালা। গর্ভকালীন অবস্থাতেও যে বাইরের কাজ ধীরে ধীরে করা যায় তা করিনা-অনুষ্কা প্রমাণ করে দিয়েছেন। মরু শহর থেকে আইপিএল শেষ করে ফিরেছেন বিরাট-অনুষ্কা। ফিরে এসেই বিজ্ঞাপনের কাজে নাম লিখিয়ে নিয়েছেন অভিনেত্রী। বহুদিন পর্দার বাইরে ছিলেন তিনি। তাই এই অবসর সময়টিকে কাজে লাগিয়ে নিলেন অনুষ্কা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

অনুষ্কার প্রেগন্যান্সিতে শুধু সিনে মহল যে খুশি তা নয়, ক্রিকেট মহলও বেশ খুশি। মরু শহরে আইপিএল চলাকালীন বিরাট-অনুষ্কা একাধিক ছবি ও ভিডিও পোস্ট করেন, যা দেখে রীতিমত উত্তেজিত সিনে মহল ও ক্রিকেট দুনিয়া। বিরুষ্কার খুশির খবরে যখন ভাসছে অসংখ্য মানুষ ঠিক তখনই প্রিয় বাবা আচমকা মেয়ের ছবি ক্যাপচার করে নিলেন। মেয়ের ক্যানডিড ছবি তুলতে পেরে বেজায় আনন্দ বাবার।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

শোনা যাচ্ছে, মুম্বইয়ের স্টুডিওতে টানা সাতদিন শুটিং করবেন তিনি। ফ্লোরে সকলেই PPE কিট পরে। মিনিমাম দূরত্ব রেখেই চলছে শ্যুটিং এর কাজ। এখনো পর্যন্ত অনুষ্কাকে দুটি ড্রেসে দেখা গিয়েছে। একদিন তাঁর পরনে ছিল সবুজ রঙের গাউন। সেখানেও স্পষ্ট তাঁর বেবি বাম্প। অনুদিকে একটি ক্রিম রং এর ড্রেস পরেছেন তিনি, পায়ে কোন হিল জুতো নেই। প্রেগন্যান্সি অবস্থাতেও বেশ গ্ল্যামারাস লাগছিলেন অনুষ্কা। ইতিমধ্যে, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অনুষ্কার শুটিংয়ের বেশ কয়েকটি নতুন ছবি। দেখুন নতুন রূপে অনুষ্কাকে।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)