Hoop PlusBollywood

Anushka Sharma: শরীরে নেই মেদের চিহ্ন, সবুজ সুইমসুটে ‘স্টানিং’ বিরাট-পত্নী অনুষ্কা

অনুষ্কা শর্মা (Anushka Sharma)-কে ইদানিং যথেষ্ট কম ফটোশুট করতে দেখা যায়। কারণ চলতি বছরে তিনি মা হয়েছেন। জন্ম হয়েছে বিরুষ্কা-কন‍্যা ভামিকা (Vamika)-র। ভামিকার জন্মের পর বার্থ ক্লথ কাঁধে ছবি শেয়ার করতেন অনুষ্কা। কিন্তু এবার তাঁকে দেখা গেল স্টানিং লুকে।

সম্প্রতি ইন্সটাগ্রামে অনুষ্কা নিজের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে নিওন সবুজ রঙের সুইমসুট। অনুষ্কা ডুবে রয়েছেন সুইমিং পুলের নীল জলে। কখনও তিনি ক্যামেরায় পোজ দিতে ব্যস্ত। কখনও বা হাসিতে মশগুল তিনি। অনুরাগীদের যথেষ্ট পছন্দ হয়েছে অনুষ্কার ছবি। তবে নজর কেড়েছে অনুষ্কার ছবির কমেন্ট বক্সে বিরাট কোহলি (Virat Kohli)-র হার্ট ইমোজি। অনুষ্কা ছবিগুলি শেয়ার করে ক্যাপশন একটি সবুজ পাতার ইমোজি দিয়েছেন। মনেই হচ্ছে, তিনি প্রকৃতিকে যথেষ্ট উপভোগ করছেন।

বিরাটের সঙ্গে টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ সফরে দুবাই গিয়েছিলেন অনুষ্কা। দুবাইয়ে দুজনকেই সাদা পোশাকে দেখা গিয়েছিল। সঙ্গে অবশ্যই ছিল ভামিকা। সম্প্রতি মুম্বই ফিরেছেন অনুষ্কা। ‘গ্রাজিয়া’ ম্যাগাজিনকে দেওয়া একটি সাক্ষাৎকারে অনুষ্কা তাঁর কন্যাসন্তান ভামিকা প্রসঙ্গে বলেন, সে এখন থেকেই যথেষ্ট সপ্রতিভ। ভামিকা বড় হয়ে নিজের পছন্দ অনুযায়ী পেশা বেছে নেবে। অনুষ্কা নিজেও সেটাই পছন্দ করেন। তিনি নিজেও তাঁর পছন্দের পেশাকেই বেছে নিয়েছেন।

2018 সালে শাহরুখ খান (Shahrukh Khan)-এর বিপরীতে ‘জিরো’ ফিল্মে তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছিল। এই মুহূর্তে অনুষ্কা ‘কালা’ নামে একটি ওয়েব সিরিজ প্রযোজনা করছেন। এটি রিলিজ করবে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। এই প্রজেক্টের মাধ্যমে বলিউডে অভিনয় ডেবিউ করতে চলেছেন প্রয়াত অভিনেতা ইরফান খান (Irrfan Khan)-এর পুত্র বাবিল খান (Babil Khan)।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Related Articles

Back to top button