Hoop PlusTollywood

Aparajita Adhya: ঘরে এলো নতুন অতিথি, নতুন পথ চলা শুরু অপরাজিতা আঢ্যর

নাম যখন অপরাজিতা আঢ্য, তখন হাসিখুশি অভিনেত্রীর কথা প্রথম মাথায় আসে। এই মুহূর্তে ছোট পর্দা হোক বা বড় পর্দা, দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী হলেন অপরাজিতা। প্রাক্তন হোক বা চিনি কিংবা গয়নার বাক্স গল্পের লোভী জা, সবেতেই কিস্তিমাত করতে পারেন অপরাজিতা।

সোশ্যাল মিডিয়ায় অপরাজিতা খুবই অ্যাক্টিভ। পরিবার নিয়ে মাঝে মধ্যেই নানান ছবি পোস্ট করেন তিনি। কিছুদিন আগেই মাকে সাথে নিয়ে গান গাইছেন অভিনেত্রী। কখনো বাবার ছবি, কখনো শ্বশুর মশাইয়ের ছবি, কখনো আবার প্রিয়তম স্বামীর সঙ্গে ছবি পোস্ট করে এটুকু বুঝিয়ে দেন যে আগে পরিবার।

আরো পড়ুন -   শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, সিলেটি গানে নেচে প্রশংসা কুড়োলেন অভিনেত্রী দর্শণা বণিক

সম্প্রতি আরও একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। তার নতুন পথ চলা শুরু হতে চলেছে। এই আগস্ট মাস অপরাজিতার কাছে খুবই স্পেশ্যাল। একে বিয়ের মাস অন্যদিকে বর্ষার রোম্যান্টিক মুহূর্ত, তাই এই মাসেই ঘরে নিয়ে এলেন নতুন সদস্যকে। এবারে সেই সদস্যের সঙ্গে আরেকটু গতিতে এগোবেন অভিনেত্রী।

আরো পড়ুন -   Malaika Arora: মালাইকাকে বিদায় জানিয়ে চলে গেলেন একমাত্র পুত্র আরহান

ব্যাপারটা হলো, সম্প্রতি নতুন চারচাকা গাড়ি কিনলেন অভিনেত্রী। স্বামীর সঙ্গে গাড়ির শোরুমে গিয়ে গাড়ি পছন্দ করেন এবং সেই ছবি পোস্ট করেন তিনি সোশ্যাল মিডিয়ায়। অনুরাগীরাও খুশি তাদের প্রিয় অভিনেত্রীর নতুন উপহার দেখে। শুভেচ্ছায় ভরে উঠেছে অভিনেত্রীর কমেন্ট সেকশন।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

এদিকে শোনা যাচ্ছে, মৈনাক ভৌমিকের নতুন ছবি ‘একান্নবর্তী, ৫১ নয় এক অন্ন’ ছবিতে অভিনয় করতে চলেছেন অপরাজিতা। সব কিছু ঠিক থাকলে আগামী ৮ জুলাই থেকে শুরু হতে পারে ‘একান্নবর্তী’ ছবির শ্যুটিং। এবারে এই কাহিনীতে সৌরসেনী মৈত্রের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অপরাজিতা।

আরো পড়ুন -   লাল আবিরে ফুঁ দিলেন তৃণা, বিয়ের পর প্রথম দোলে কোমর দুলিয়ে নাচ অভিনেত্রীর

Related Articles

Back to top button