Bengali SerialHoop PlusHoop Viral

Aparajita Adhya: কালো পোশাকে ইনস্টাগ্রাম রিলসে ঝড় তুললেন লক্ষ্মী কাকিমা, ভাইরাল ভিডিও

প্রায়ই তাঁকে ইনস্টাগ্রাম রিলসে নাচতে দেখা যায়। কখনও তাঁর বন্ধু-বান্ধব অথবা নাচের স্কুলের ছাত্র ছাত্রীদের সঙ্গে আবার কখনও বা স্টুডিওর সেটে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ টিমের সঙ্গে কোমর দোলান তিনি। আবার তাঁকে দেখা গেল নতুন অবতারে পাশ্চাত্য সাজে।

সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি রিলস পোস্ট করে নজর কেড়েছেন নেটিজেনদের। সেই রিলসে তাঁকে কালো একটি পোশাকে অনাবিল আনন্দে নাচতে দেখা যাচ্ছে। মাধুরী দীক্ষিত ও প্রভু দেবার ‘পুকার’ ছবির জনপ্রিয় গান ‘কে সেরা সেরা’য় নেচে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। ভিডিওটির ক্যাপশনে তিনি লেখেন, ‘যখন আমি ভীষণ অবসন্ন হয়ে পড়ি…’ একথা সহজেই আন্দাজ করা যায় যে অভিনেত্রী কতটা নাচতে ভালোবাসেন। নাচ হলো তাঁর প্যাশন। নাচের মাধ্যমে তিনি অভিনয়ের জগতে পা রাখেন। যদিও এই জায়গায় আসা খুব একটা সোজা ছিল না তাঁর কাছে। এমনও দিন গেছে যেদিন তিনি বড়বাজার থেকে মাল তুলে স্টেশনারি দোকান চালিয়েছেন। এই কথা লক্ষ্মী কাকিমা সুপারস্টারের শুরুর দিকে নিজের মুখেই স্বীকার করেছিলেন তিনি। অনুরাগীরা তাই বিহ্বল হয়ে বলেন কতটা সংগ্রাম করলে তবে অপরাজিতা আঢ্য হওয়া যায় !

বর্তমানে জমজমাট গল্প নিয়ে দুরন্ত গতিতে এগোচ্ছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। ছোটপর্দায় প্রায় দু বছর পর ফিরলেন তিনি। তাঁকে ছোটপর্দায় বাড়ির পাশের থাকা সংগ্রামী কাকিমাটির মত চরিত্রে পেয়ে দর্শকরা আপ্লুত। প্রতি এপিসোডে দর্শকদের প্রশংসা কুড়িয়েছে লক্ষ্মী কাকিমা। টিআরপি দৌড়ে পাল্লা দিয়েই এগোচ্ছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। এই সপ্তাহের টিআরপি দৌড়ে মন ফাগুনের মত জনপ্রিয় ধারাবাহিককেও পিছনে ফেলে দিয়েছেন অপরাজিতা আঢ্য।

প্রাণোচ্ছল হাসি, একরাশ খোলা হাওয়া এবং ফুরফুরে মেজাজ নিয়ে চলতে ভালবাসেন অপরাজিতা আঢ্য। জীবনের সমস্ত রকম জটিলতা নিয়ে অবগত তিনি কিন্তু তা নিয়ে অযথা ভাবতে বসেন না। তাই শ্যুটিংয়ের ফাঁকে তাঁকে সেটের মধ্যে গোটা টিমকে নিয়ে নাচের ছন্দে পা মেলাতে দেখা যায়। ‘কাভি আর কাভি পার’ গানে তাঁর নাচ সোশ্যাল মিডিয়ায় রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে।

তাঁর কাছে নাচ হল একটি সাধনা। সাধনার পাশাপাশি নাচ তাঁর ভালো থাকার রসদ। তাই যখনই তাঁর মন চায় নিজের আনন্দে, নিজের ভালো থাকার ছন্দে নেচে ওঠেন অপরাজিতা আঢ্য।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)