Bengali SerialHoop Plus

Aparajita Adhya: স্লিভলেস পোশাকে স্বামীর সঙ্গে দুষ্টু মিষ্টি খুনসুটি‌ ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতার, ভাইরাল ভিডিও

মাত্র ১৯ বছরে সাউন্ড ইঞ্জিনিয়ার অতনুকে বিয়ে করেন অপরাজিতা। তখন তিনি টলিউডে সদ্য পা রেখেছেন। যদিও তার শ্বশুরবাড়ির তরফ থেকে টলিউডে আসার পক্ষে পূর্ণ সমর্থন ছিল। তার স্বামী তার ঢাল হয়ে সব সময় পাশে থেকেছেন। যেকোনো বিপদে অপরাজিতার অন্যতম শক্তি হয়ে উঠেছেন তার স্বামী অতনু।

অনেক বছর তারা নিজেদের দাম্পত্য জীবন পার করে এসেছেন তবুও এক টুকরো মলিনতা আসেনি তাদের সম্পর্কে। অভিনেত্রী অপরাজিতা আঢ্য প্রায়শই ইনস্টাগ্রামে নানা রকম পোস্ট করে থাকেন। এবার স্বামী অতনুর সঙ্গে খোশমেজাজে ইনস্টাগ্রাম রিলসে মাতলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

নতুন ইনস্টাগ্রামে পোস্ট করতেই দর্শকরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী এবং তার স্বামীকে। কিন্তু এর পাশাপাশি অভিনেত্রী নানা কটাক্ষের শিকার হয়েছে নেটিজেনদের। তাদের মতে যদি হাঁসখালির ঘটনা নিয়ে ইনস্টাগ্রাম রিলসে কিছু বলা হত তাহলে নেটিজেনদের ভালো লাগতো। প্রসঙ্গত অপরাজিতা আঢ্য নিজের রাজ্য মহিলা কমিশনের একজন অন্যতম সদস্য।

স্বামী অতনু হাজরার সঙ্গে নিজের প্রথম ইনস্টাগ্রাম রিলস এটি। ঘরোয়া গোলাপি একটি স্লিভলেস টপের স্বামীর সঙ্গে খুনসুটিতে মেতে আছেন তিনি। কখনো তিনি স্বামীর গাল টিপে আদর করে দিচ্ছেন। আবার কখনো স্বামীর কাঁধে মাথা রেখে শুয়ে পড়ছেন। এই ইনস্টাগ্রাম রিলসটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল পোস্ট করেন অপরাজিতা আঢ্য। ক্যাপশনে তিনি লিখেন যে টাটুর সঙ্গে প্রথম রিলস।

মেকআপ রুম কিংবা স্টুডিও সেট লক্ষ্মী কাকিমা সুযোগ পেলেই ইনস্টাগ্রাম রিলসে মেতে ওঠেন। কিছুদিন আগেই লক্ষ্মী কাকিমার টিমকে নিয়ে তিনি স্টুডিও সেটে তার নতুন ছবি বেলা শুরুর একটি সাঁওতালি গানে মেতে উঠেছিলেন। বর্তমানে লক্ষ্মী কাকিমায় নতুন চমক এসেছে। দুলালকে বিয়ে করে হংসিনী লক্ষ্মীর বউমা হয়ে গৃহ প্রবেশ করেছে। টিআরপির দৌড়ে এমন ফাগুনকে অনেকটাই পিছিয়ে ফেলেছে এই লক্ষ্মী কাকিমা সুপারস্টার।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)