Bengali SerialHoop Plus

Aparajita Adhya: কাকিমা থেকে কাকু হয়ে গেলেন ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা!

বর্তমানে বাংলার ঘরে ঘরে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে লক্ষ্মী কাকিমা সুপারস্টার। দীর্ঘদিন পর অপরাজিতা আঢ্যর টেলিভিশনে কামব্যাক দর্শক সাদরে গ্রহণ করেছেন। প্রতি সপ্তাহে টিআরপিতে মন ফাগুনকে যথেষ্ট চাপেই রাখে অপরাজিতা আঢ্যর নতুন ধারাবাহিক। মধ্যবিত্ত সংসারের আটপৌরে জীবন, প্রতিদিন খেটে খাওয়ার মাধ্যমে লড়াই করে টিকে থাকা এবং লক্ষ্মী কাকিমার জীবনসংগ্রাম মন ছুঁয়ে যাচ্ছে দর্শকদের। অপরাজিতা আঢ্যর মধ্যে দর্শকরা যে মায়ের মমতা খুঁজে পান তা অভিনেত্রী বিভিন্ন সাক্ষাৎকারে নিজেই স্বীকার করেছিলেন। তবে এবারে ধারাবাহিকে তাকে আর লক্ষ্মী কাকিমার রূপে দেখা যাবে না।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

চিরাচরিত আটপৌরে শাড়ি এবং সাদামাটা লুকের বেড়াজাল ভেঙে লক্ষ্মী কাকিমা ধরা দিতে চলেছে সম্পূর্ণ অন্য লুকে। নেটিজেনদের ভাষায় লক্ষ্মী কাকিমা এবার হয়ে উঠতে চলেছে লক্ষ্মী কাকু। নিজেরা ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি রিলস পোস্ট করেন অপরাজিতা আঢ্য। সেখানে দেখা যাচ্ছে তিনি কিভাবে সম্পূর্ণ ভোল পাল্টে ফেলেছেন। দাড়ি,গোঁফ এবং সবশেষে কোট-প্যান্ট ও পাগড়ীতে সম্পূর্ণ পাঞ্জাবি ভদ্রলোক হয়ে উঠেছেন লক্ষ্মী কাকিমা।

ভিডিওটি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, পঞ্চনদীর তীরে/বেণী পাকাইয়া শিরে , লক্ষ্মী কাকীর যাত্রাশুরু/এসেছে সে এক দিন/লক্ষ পরানে শঙ্কা না জানে/না রাখে কাহারো ঋণ।জীবন মৃত্যু পায়ের ভৃত্য,চিত্ত ভাবনাহীন। ছবিতে ক্যাপশন লক্ষ্য করলে তার সাহিত্য সত্তারও গভীর পরিচয় পাওয়া যায়। যদিও তিনি অভিনেত্রী হিসেবে কত বড় মাপের একজন তা বলার অপেক্ষা রাখে না।

এতদিন পর টেলিভিশনের পর্দায় ফিরেছেন তিনি। অপরাজিতা আঢ্য মনে প্রাণে চান যে তার এই কামব্যাক যেন বাংলার প্রতিটি মানুষের ঘরে ঘরে যায়। টিআরপির ইঁদুর দৌড়ে তিনি ছুটতে নারাজ। এক আকাশের নীচের মত ধারাবাহিকে তিনি একসময় অভিনয় করেছেন। বাংলা ধারাবাহিকের শুধু টিআরপির পিছনে ছুটতে ছুটতে এই আমল পরিবর্তনকে তিনি কখনই মেনে নিতে পারেননি। তবুও তাঁর মতে এসবের ব্যতিরেকে লক্ষ্মী কাকিমা একটি অন্যধারার ধারাবাহিক। মধ্যবিত্তদের সংগ্রামের মাধ্যমে দিন গুজরানের গল্প বলবে এটি।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে হংসিনীর বিয়ে আটকাতে লক্ষ্মী কাকিমাকে তার দুলালের সাইকেলে করে যেতে দেখা যাচ্ছে। তার হাঁসকে কিছুতেই লক্ষ্মী কাকিমা বিয়ের আসরে বসতে দেবেন না। নতুন এই প্রোমোতে দর্শকদের মনে উত্তেজনা তৈরি হয়েছে। তাঁদের একাংশের মত লক্ষ্মী কাকিমার এই ভোলবদলের একমাত্র উদ্দেশ্য হাঁসের বিয়ে আটকানো। দর্শকদের অনুমান সত্যি হয় কিনা তা জানার জন্য সোম থেকে শনি জি বাংলার পর্দায় তারা চোখ রাখছেন লক্ষ্মী কাকিমা সুপারস্টারে।