Bengali SerialHoop Plus

Aparajita Adhya: হাতের শাঁখা পলা উধাও, বাঙালি সাজ ছেড়ে নয়া লুকে কোমর দুলিয়ে ভাইরাল লক্ষ্মী কাকিমা

কখনো কাভি আর কাভি পার আবার কখনো অন্য গান প্রায়শই অপরাজিতা আঢ্য স্টুডিও সেটে মেতে ওঠেন নিজের ছন্দে। সম্প্রতি ফের মেকাপ রুমে নাচে মেতেছেন অভিনেত্রী। একেবারে অবাঙালি ভঙ্গিতে শাড়ি পরে দুর্দান্ত নেচে ঝড় তুললেন তিনি। তার নাচে বরাবরই মুগ্ধ নেটিজেনরা। আর তার নাচ দেখে প্রশংসার বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই ভিডিও শেয়ার করে অপরাজিতা লিখেছেন, ”ফুল মুড যখন সবাই শ্যুটিং এ ক্লান্ত”।

অভিনেত্রীর বয়স ৪৩ বছরের দোরগোড়ায় কিন্তু তিনি এই বয়সেও ২৩ এর মতোই হো হো করে হাসতে পারেন। তার মুখেও যা, মনেও তা। ইন্ডাস্ট্রিতে স্পষ্টবক্তা হিসেবে তার দুর্নামও রয়েছে। হাজারো লাইক থেকে অজস্র কমেন্টে ভরে গিয়েছে কমেন্ট বক্স। সকলের মুখেই এক কথা লক্ষ্মী কাকিমা নাচতে শুরু করলে সবাই ফিকে হয়ে যায। আসলে বরাবরই নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে এসেছেন অপরাজিতা আঢ্য। আর এই সিরিয়ালেও সেই একইভাবে দর্শকদের মনে জায়গা করে নিতে সফল তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

দীর্ঘ দুই দশক ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। বয়স যেন তার কাছে কেবলমাত্র একটি সংখ্যা। সর্বদাই একরাশ হাসি নিয়ে দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। একসময় ছোটপর্দা অর্থাৎ সিরিয়ালে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জিতেছিলেন অভিনেত্রী। তবে মাঝে দীর্ঘ চার বছর বড় পর্দাতেই দেখা মিলেছে তার। কিন্তু জি বাংলার পর্দায় অতিসম্প্রতি এসেছে নতুন ধারাবাহিক, ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’, যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন স্বয়ং অপরাজিতা। ইতিমধ্যেই লক্ষ্মী কাকিমা সুপারস্টার দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। প্রতি সপ্তাহে রেটিংয়ের লড়াইয়ে টেক্কা দিচ্ছে মন ফাগুনকে। এই সপ্তাহের ধারাবাহিকটির টিআরপি ৭.৯।

বর্তমানে অভিনেত্রী অন্যান্য অনেক কারণেই খবরের শিরোনামে রয়েছেন। যার মধ্যে অন্যতম হলো অনামিকার সাহার বিস্ফোরক অভিযোগ। অনামিকা সাহার হাত ধরে ইন্ডাস্ট্রিতে এসে তিনি নাকি অনামিকা সাহাকেই ভুলে গিয়েছেন। এই প্রসঙ্গে সংবাদমাধ্যমে মুখ্য তুলেছিলেন অপরাজিতা আঢ্য।