Bengali SerialHoop Plus

Aparajita Apu: হাসিমুখেই শুটিং সমাপ্ত করলেন ‘অপু’, শেষ মুহূর্তের ছবি দিয়ে কি লিখলেন অভিনেত্রী!

অবশেষে শেষ হয়ে গেল ‘অপরাজিতা অপু’। জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ছিল ‘অপরাজিতা অপু’। একসময় টিআরপি যথেষ্ট ভালো থাকলেও ইদানিং তা কমতে শুরু করেছিল। খেই হারিয়েছিল কাহিনীও। অপুর লড়াইয়ের কাহিনীতে ঢুকে পড়েছিল আজগুবি ঘটনা যা দর্শকদের পছন্দ ছিল না। ফলে চ্যানেল কর্তৃপক্ষ ও প্রযোজনা সংস্থার সিদ্ধান্তে বন্ধ হয়ে গেল ‘অপরাজিতা অপু’।

শেষদিনের শুটিংয়ে অপুর গোটা পরিবার উপস্থিত ছিল। প‍্যাক আপের পর কেক কেটে হল র‍্যাপ আপ পার্টি। শেষ শুটিংয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সুস্মিতা (Susmita Dey) ওরফে অপু লিখেছেন, অপুর পথচলা এখানে শেষ হলেও আবারও অন্য কোনো রূপে, অন্য কোনোখানে দেখা হবে সকলের সাথে। অপরদিকে দীপু ওরফে রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya)-র মন খারাপ তো রয়েইছে। এই সিরিয়াল চলাকালীন রোহন হারিয়েছিলেন তাঁর বাবাকে।

সুস্মিতার আগামী প্রজেক্ট সম্পর্কে জানা না গেলেও, রোহন আপাতত কিছুদিনের বিরতি নিয়ে উত্তরবঙ্গে বেড়াতে যাচ্ছেন। দীপুর চরিত্র থেকে যথাসম্ভব তাড়াতাড়ি বেরিয়ে আসতে চান তিনি। কারণ হাতে রয়েছে বেশ কয়েকটি ওয়েব সিরিজের কাজ।

একটানা সিরিয়ালের কাজ করে আপাতত টেলিভিশন থেকে ছুটি নিয়ে ফিল্ম ও ওয়েব সিরিজে কাজ করতে চান রোহন। কমেডি চরিত্র তাঁর সবচেয়ে বেশি পছন্দের। তবে ছোট পর্দাকে একদম বিদায় দিতে চান না রোহন। কিছুদিন ওটিটি ও ফিল্মে অভিনয়ের পর তিনি আবারও ফিরতে চান ছোট পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)