চাকরি হচ্ছে না, ঘরে-বাইরে শত্রু, যেকোনো সমস্যার সমাধান করবে অপরাজিতা ফুল

যারা প্রচন্ড অর্থকষ্টে ভুগছেন বা নতুন কোনো চাকরি পাচ্ছেন না তারা সোমবার অথবা শনিবার ৫ টি অপরাজিতা ফুল নিয়ে কোন নদীর মধ্যে দিয়ে দিন। তবে শুধুমাত্র অপরাজিতা ফুল বইয়ের দিলেই হবে না। পরীক্ষার জন্য পড়াশোনা করতে হবে চাকরির জন্য চেষ্টা করতে হবে। চেষ্টা এবং অপরাজিতা ফুলের টোটকা দুই মিলে মিশেই আপনার চাকরি সুনিশ্চিত করবে। পরপর ৫ সপ্তাহ এমন করতে হবে।

যারা নতুন চাকরি পেতে চান তারা মা দুর্গার সামনে ৫ টি ফটকিরি এবং ৬ টি অপরাজিতা ফুল দান করবেন। এতে মা দুর্গা সন্তুষ্ট হন।

অনেক বয়সে পরেও যাদের বিবাহ হচ্ছে না তারা অপরাজিতা ফুল দিয়ে এই টোটকাটি করতে পারেন। প্রতি সোমবার কোন নির্জন জায়গায় ৫ টি অপরাজিতা ফুলকে মাটির মধ্যে পৌঁছে দেবেন খেয়াল রাখবেন যেন কেউ যাতে দেখতে না পায়, আর মাটি খোঁড়ার সময় কোন রকম লোহার জিনিস ব্যবহার করবেন না। গাছের ডাল দিয়ে একটুখানি মাটি খুঁড়ে অপরাজিতা ফুলগুলি ঢুকিয়ে আবার মাটিচাপা দিয়ে দিন।

যদি কর্মক্ষেত্রে বা বাড়ির আশেপাশে আপনার শত্রু সংখ্যা বেড়ে গিয়ে থাকে, তাহলে অবশ্যই মঙ্গলবার এবং শনিবার সন্ধ্যা বেলা কোন হনুমানজির মন্দিরে গিয়ে যখন আরতী হয়, তখন তার কাছে কয়েকটা অপরাজিতা ফুল দান করুন।

বাস্তুমতে এই ফুলের মূল যদি বালিশের তলায় রেখে দেওয়া যায়, তবে কোনো দিন অর্থ কষ্ট হয়না।

তবে শুধুমাত্র অপরাজিতা ফুলের টোটকা ব্যবহার করলেই আর্থিক ধনসম্পত্তি বৃদ্ধি পাবে এমনটা নয়, কিন্তু এর জন্য প্রয়োজন পরিশ্রম। অত্যাধিক পরিশ্রম করতে হবে তারপরে অপরাজিতা ফুলের টোটকা গুলি কাজে দেবে।