Hoop PlusBollywoodHoop Viral

Aradhya Bachchan: হুবহু নায়িকাদের ভঙ্গিতে নাচছেন ঐশ্বর্যকন্যা আরাধ্যা? জেনে নিন আসল সত্য

অভিনেতা অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রায় বচ্চনের একমাত্র মেয়ে আরাধ্যা। সম্প্রতি নেটমাধ্যমে ছোট্ট আরাধ্যার একটি নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে আরাধ্যা কখনো ক্যাটরিনা তো কখনো সারা আলি খানকে নকল করে নাচ করছে। একেবারে হুবহু ক্যাটরিনা কাইফের টিপ টিপ বরষা পানি গানে নাচ করছে তো আতরঙ্গি রে গানে ফুলঝুড়ি ছড়াচ্ছে।

মিষ্টি আরাধ্যার এমন নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল। এর আগেও আরাধ্যার স্কুলের নাচের ভিডিও ভাইরাল হয়েছে, কখনো সে এয়ারপোর্ট থেকে কোমর দোলাতে দোলাতে এসেছে, কখনো ক্রিসমাস ইভের সময় লেডি সান্তা সেজে গান গেয়েছে, সবমিলিয়ে আরাধ্যা সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটি কিড হিসেবে যথেষ্ট জনপ্রিয়। এহেন, আরাধ্যার এই নাচের ভিডিও ব্যাপক সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই ভাইরাল ভিডিও।

আরো পড়ুন -   শরীর ঢাকা স্বল্প পোশাকে, বিকিনিতে ঝড় তুললেন সইফ কন্যা সারা আলি খান

কী ভাবছেন এটা আরাধ্যা নয়? কিন্তু, অবিকল আরাধ্যার মতন দেখতে এই খুদে মেয়েটি। লম্বা চুল, গোটা গোটা চোখ, গায়ের রং, উচ্চতা সব দিক থেকে আরাধ্যার কার্বন কপি হল এই মেয়েটি। তাহলে এই মেয়েটি কে? যদি আরাধ্যা নাই হয়ে থাকে তবে এই মেয়েটির নিশ্চয় কোনো পরিচয় আছে।

আরো পড়ুন -   করণ জোহারের 'পদ্মশ্রী' ফিরিয়ে নিক ভারত সরকার: বিতর্কের চাবুক হাঁকালেন কুইন কঙ্গনা

জানা যায় মেয়েটির নাম তানিয়া ও সোনি, যাকে হুবহু আরাধ্যার মতন দেখতে, কিন্তু তিনি আরাধ্যা নন। এই ভাইরাল ভিডিও যারা যারা দেখেছেন তাদের মধ্যে অনেকেই স্পষ্ট করে বলেছেন যে এই মেয়েটি দারুন নাচে কিন্তু এই মেয়েটি আরাধ্যা নয়, বিশেষ করে বচ্চন ফ্যামিলি আরাধ্যকে এই ভাবে নাচতে অনুমতি দেবে না।

আরো পড়ুন -   অনুষ্কার অনুপস্থিতে ফের একসঙ্গে বিরাট-তামান্না, প্রাক্তন প্রেমিকার ব্যাক্তিগত বিমানে এলেন কোহলি

Related Articles

Back to top button