BollywoodHoop Plus

Arijit Singh: মুম্বইয়ের নামী স্কুল নয়, ছেলেকে ভর্তি করালেন মুর্শিদাবাদেই, অরিজিতের সরলতায় মুগ্ধ সকলে

অরিজিৎ সিংয়ের গানের মধ্য দিয়ে মুগ্ধ গোটা দেশ।অরিজিৎ সিং। চোখে মায়া, গলায় জাদু এই ছেলের। এই নামটা শুনলেই মনে পরে একরাশ মুগ্ধতার কাহিনী। তার গান কোন সীমানা জানে না টলিউড থেকে বলিউড সকল পরিসরে তিনি অনবদ্য । তিনি যেন সত্যিই গানে ভুবন ভরিয়ে দেন। বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগম একবার বলেছিলেন, ‘আমি নিজেকে গানে ১০-এ পাঁচ দেব। আর অরিজিৎকে আট দেব।” শুধু সোনু নন, অরিজিতের গলায় মুগ্ধ গোটা দেশ। এমনকি দেশের সীমানা ছাড়িয়ে গিয়েছে তাঁর গলা, খ্যাতি।
Arijit Singh: মুম্বইয়ের নামী স্কুল নয়, ছেলেকে ভর্তি করালেন মুর্শিদাবাদেই, অরিজিতের সরলতায় মুগ্ধ সকলে - HoopHaap

এত সাফল্য,এত অ্যাওয়ার্ড কিন্তু মানুষটার পা আজও মাটিতেই রয়েছে। মুর্শিদাবাদের জিয়াগঞ্জের মানুষের সঙ্গে মাটির মতো তার সহাবস্থান কথাটা ভুল বলেনি নিজেকে ভয়ংঙ্কর এক সেলেব ভেবে নিতে পারেননি তিনি। আর তাই তো এত খ্যাতি সত্ত্বেও তিনি থেকে গিয়েছেন নিজের জন্ম মাটি জিয়াগঞ্জে। এখনো তিনি নিজেকে সেলেব ভাবতে পারেন না। তাই ফ্যানদের দেখলে তিনি একটু ঘাবড়ে যান।

Arijit Singh: মুম্বইয়ের নামী স্কুল নয়, ছেলেকে ভর্তি করালেন মুর্শিদাবাদেই, অরিজিতের সরলতায় মুগ্ধ সকলে - HoopHaap

সম্প্রতি অরিজিৎ সিং প্রকাশ্যে ধরা দিলেন মুর্শিদাবাদের একটি স্কুলের সামনে। খোঁজ করতে গিয়ে অনেকেই জানতে পেরেছেন ছেলে জুলকে মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ছোট স্কুলেই পড়াচ্ছেন অরিজিৎ। আর তার পর থেকেই অরিজিতের প্রতি শ্রদ্ধা বেড়ে গিয়েছে তাঁর অনুরাগীদের। তার এই মাটির অবতার দেখে মুগ্ধ সকলে। অরিজিতের সকলের থেকে আলাদা। এত উচ্চতায় অবস্থান করেও তিনি কিভাবে মাটির সঙ্গে থাকতে পারেন তাই অনুপ্রেরণা দেয় সবাইকে।