Hoop PlusTollywood

Arjun-Sreeja: একে অপরকে মিষ্টি আলিঙ্গন, পায়ে পা মিলিয়ে রোম্যান্স অর্জুন-সৃজার, রইলো ভিডিও

অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty) ও সৃজা সেন (Sreeja Sen)-এর দাম্পত্য রসায়নের কথা কারো অজানা নয়। অর্জুন অভিনেতা হলেও সোজা একজন নামী সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ও মডেল। সম্প্রতি তাঁদের একটি ইন্সটাগ্রাম রিল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ইন্সটাগ্রাম রিলে সৃজার পরনে রয়েছে গ্রে রঙের ফুল স্লিভ সোয়েটশার্ট ও কালো রঙের ট্রাউজার। অর্জুন পরেছেন লাল রঙের ফুলস্লিভ সোয়েটার ও ব্রাউন রঙের ট্রাউজার। ব্যাকগ্রাউন্ড সাজানো হয়েছে ক্রিসমাস ট্রি দিয়ে। ক্রিসমাস উপলক্ষ্যে অর্জুনকে নাচ শেখাতে শুরু করেছেন সৃজা। অর্জুনের যথেষ্ট ক্লান্তি এলেও তাঁকে নাচের অদ্ভুত ধরনের স্টেপ শিখতে হচ্ছে। একসময় নাচতে নাচতে অর্জুনকে জড়িয়ে ধরেন সৃজা। রিলটি শেয়ার করে অর্জুন ও সৃজা লিখেছেন, সৌন্দর্য ও মজা মিশ্রিত হয়ে সৃষ্টি হয়েছে কমেডি। নেটিজেনদের পছন্দ হয়েছে তাঁদের এই রিলটি।

সম্প্রতি একটি ওয়েব সিরিজের শুটিংয়ের সময় ‘নো এন্ট্রি’ ভেঙে বাইক ঢুকে পড়ায় আহত হয়েছিলেন অর্জুন। তবে তাঁকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছিল। অর্জুন সুস্থ থাকলেও এই দুর্ঘটনার ফলে তাঁর সহশিল্পী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)-এর পায়ের হাড় ভেঙে গিয়েছে। তবে তাঁর অপারেশন সফল হয়েছে। এই মুহূর্তে চিকিৎসকের পরামর্শে বিশ্রামে থাকতে হয়েছে প্রিয়াঙ্কাকে।

অপরদিকে সত্যজিৎ রায় (Satyajit Ray)-এর জন্মদিনে মুক্তি পেয়েছে অর্জুন ও দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) অভিনীত ফিল্ম ‘অভিযাত্রিক’। এর আগে ফিল্মটি গোয়া ফিল্ম ফেস্টিভ্যালে প্রশংসিত হয়েছিল। ফিল্মটি পরিচালনা করেছেন শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra)। 1959 সালে মুক্তিপ্রাপ্ত ‘অপুর সংসার’-এর কাহিনী যেখানে শেষ করেছিলেন সত্যজিত রায়, ‘অভিযাত্রিক’-এর কাহিনী শুরু হয়েছে সেখান থেকেই। এই ফিল্মে অপুর ভূমিকায় অর্জুনের ছকভাঙা অভিনয় প্রশংসিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Chakrabarty (@arjunchakrabarty)