BollywoodHoop PlusReality show

Arjun Bijlani: স্ত্রীর গর্ভপাত করাতে গিয়েছিলেন ‘নাগিন’ খ্যাত অভিনেতা অর্জুন!

অর্জুন বিজলানি (Arjun Bijlani)-কে টেলিভিশন শোয়ে বরাবর সদাহাস্যময় পুরুষের চরিত্রে দেখা যায়। অর্জুন মানেই মহিলাদের প্রতি সহানুভূতিশীল এক পুরুষের প্রতিচ্ছবি। কিন্তু একসময় স্ত্রী নেহা স্বামী (Neha Swami)-র অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুনে অর্জুন রীতিমত ভয় পেয়ে গিয়েছিলেন।

দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর 2013 সালে অর্জুন ও নেহার বিয়ে হয়। বিয়ের এক বছরের মাথায় অন্তঃসত্ত্বা হন নেহা। এই ঘটনায় অর্জুন রীতিমত দোটানায় পড়ে গিয়েছিলেন। সম্প্রতি টেলিভিশন শো ‘স্মার্ট জোড়ি’-তে অংশগ্রহণ করে এই ঘটনার কথা জানিয়েছেন অর্জুন। 2014 সালে নেহা অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানতে পারার পর অর্জুন নার্ভাস হয়ে গিয়েছিলেন। কারণ সেই সময় তাঁর হাতে কোনো কাজ ছিল না। ফলে এই পরিস্থিতিতে প্রয়োজনীয় অর্থ ছিল না তাঁর কাছে। ব্যাঙ্ক অ্যাকাউন্টে মাত্র চল্লিশ থেকে পঞ্চাশ হাজার টাকা ছিল। ফলে নেহাকে সঙ্গে নিয়ে হাসপাতালে গিয়েছিলেন অর্জুন।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Bijlani (@arjunbijlani)

এখনও অবধি এটুকুই দেখানো হয়েছে ‘স্মার্ট জোড়ি’-র ভাইরাল হওয়া প্রোমোতে। বাকিটা সাসপেন্স। অর্জুন ও নেহার কাহিনী জানতে গেলে দেখতে হবে স্টার প্লাসে সম্প্রচারিত রিয়েলিটি শো ‘স্মার্ট জোড়ি’।

তবে 2015 সালের 21 শে জানুয়ারি জন্ম হয়েছিল অর্জুন ও নেহার পুত্রসন্তান আয়ান (Ayan)-এর। এরপর থেকেই হিন্দি সিরিয়ালে অর্জুনের উত্থান শুরু হয়। সঞ্চালক হিসাবেও কাজ শুরু করেন অর্জুন। আসে একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের কাজ। কিন্তু ‘স্মার্ট জোড়ি’-র বিশেষ পর্ব বলে দেবে আয়ানের জন্মকাহিনী।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Bijlani (@arjunbijlani)