BollywoodHoop Plus

Arjun-Malaika: নগ্ন শরীরে দুষ্টুমি অর্জুনের, লজ্জা পেলেন প্রেমিকা মালাইকা!

অর্জুন কাপুর (Arjun Kapoor) ও মালাইকা অরোরা (Malaika Arora)-র সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। বয়সে ছোট অর্জুনের সঙ্গে মালাইকার প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়া নীতিবাগীশরা মেনে নিতে পারেননি। ফলে প্রায়শই ট্রোল হতে হয় তাঁদের। এবার বিতর্ক উস্কে অর্জুন শেয়ার করলেন নিজের শার্টলেস ছবি এবং তাতে ট‍্যাগ করলেন মালাইকাকে।

মঙ্গলবার ইন্সটাগ্রামে নিজের একটি শার্টলেস ছবি শেয়ার করেছেন অর্জুন। সাদা-কালো ছবিতে দেখা যাচ্ছে, অর্জুনের শরীরের নিচের অংশ সুইমিং পুলের জলের তলায়। শরীরের পুরুষালি পেশীবহুলতা স্পষ্ট বোঝা যাচ্ছে। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মালাইকাকে ট‍্যাগ করে অর্জুন লিখেছেন, এতদিনে মালাইকা তাঁর পৃষ্ঠদেশ দেখার সুযোগ পেলেন। এরপরেই ভাইরাল হয়ে যায় অর্জুনের ছবি। যথারীতি ট্রোলড হতে হয়েছে মালাইকা-অর্জুনকে। আবার অনেকেই পছন্দ করেছেন অর্জুনের পেশীবহুল শরীর।

Arjun-Malaika: নগ্ন শরীরে দুষ্টুমি অর্জুনের, লজ্জা পেলেন প্রেমিকা মালাইকা! - HoopHaap
অর্জুনের ইনস্টাগ্রাম স্টোরি

2017 সালে আরবাজ খান (Arbaaz Khan)-এর সঙ্গে আইনত বিবাহ বিচ্ছেদ হয়ে যায় মালাইকার। এরপরেই অর্জুনের সঙ্গে মালাইকার বন্ধুত্বের সূত্রপাত হয় যা ধীরে ধীরে পরিণত হয় প্রেমে। 2019 সালে নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেন মালাইকা ও অর্জুন। মালাইকার পুত্র আরহান খান (Arhan Khan)-ও অর্জুনকে পছন্দ করেন। প্রায়ই অর্জুন ও মালাইকাকে একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায়। তবে একসময় শোনা গিয়েছিল, তাঁদের ব্রেক-আপ হয়েছে।

কিন্তু অর্জুন একসঙ্গে দুজনের ছবি শেয়ার করে লেখেন, গুজব না ছড়াতে এবং মানুষকে সম্মান করতে। এই মুহূর্তে অর্জুনের হাতে রয়েছে অনেকগুলি ফিল্মের কাজ। এগুলির মধ্যে রয়েছে ‘এক ভিলেন রিটার্নস’, ‘দ্য লেডি কিলার’-এর মতো ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by Filmy Bulletin (@filmybulletindotcom)