Bengali SerialHoop PlusHoop Viral

‘দিদি নং ১’-এর মঞ্চে সম্পর্ক ভাঙার কথা স্বীকার করলেন নিরুপমা, রইল ভিডিও

‘ওগো নিরুপমা’ শেষ হয়ে গেলেও ঘরে ঘরে এখনও নিরুপমা ওরফে অর্কজা আচার্য (Arkoja acharya) পরিচিত মুখ। সম্প্রতি অর্কজা এসেছিলেন জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং 1’। সেখানেই সঞ্চালক রচনা ব্যানার্জী (Rachana Banerjee)-র সঙ্গে অর্কজা শেয়ার করলেন তাঁর সম্পর্ক ভাঙার কথা।

টালিগঞ্জের স্টুডিওপাড়ার মেয়ে অর্কজা জানালেন, শৈশব থেকেই তাঁর মধ্যে অভিনয়ের ইচ্ছা ছিল। এই প্রসঙ্গেই বিস্ফোরক হয়ে অর্কজা বললেন টলিউডে কাজ পাওয়া খুব কষ্টকর। পাঁচ বছর ধরে কাজ পাওয়ার জন্য লড়াই করেছেন অর্কজা। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন বন্ধুরা মিলে ‘গুজব’ নামে একটি নাটকের দল বানিয়েছিলেন অর্কজারা। তাঁরা বিভিন্ন জায়গায় শো করতেন। অর্কজা চেয়েছিলেন, তিনি অভিনেত্রী হবেন। ফলে নাটকের পাশাপাশি সিরিয়ালের জন্য অডিশন দিতে শুরু করেছিলেন তিনি। অডিশনে রিজেক্ট হতে হতে একসময় অর্কজার মনে হয়েছিল, তাঁর দ্বারা বোধহয় অভিনেত্রী হওয়া হবে না। পরিবারের সদস্যরাও হাল ছেড়ে দিয়েছিলেন। সেই সময় ‘ওগো নিরুপমা’-র জন্য সিলেক্টেড হন অর্কজা।

আরো পড়ুন -   Manisha Yadav: এক বছরের সন্তানকে ফেলে প্রয়াত হলেন 'যোধা-আকবর' খ্যাত অভিনেত্রী

বাবা-মা ও পরিচিতরা খুব খুশি হয়েছিলেন অর্কজার সাফল্যে। তবে অর্কজা শুধুমাত্র সিরিয়ালের ক্ষেত্রে নিজেকে সীমাবদ্ধ রাখতে চান না। তিনি ফিল্ম এবং ওটিটি-তেও অভিনয় করতে চান। অভিনয় ছাড়াও পাহাড়ে ঘুরতে যেতে ভালোবাসেন অর্কজা। এমনকি ইউরোপে সুইজারল‍্যান্ডে একাই ঘুরতে গিয়েছিলেন অর্কজা।

আরো পড়ুন -   সুশান্তের ফেলে রাখা ইচ্ছে পূরণ করলেন প্রেমিকা অঙ্কিতা, নিজহাতে বসালেন ১০০০ চারাগাছ

রচনা জিজ্ঞাসা করেছেন, সুইজারল‍্যান্ডের রোম‍্যান্টিক পরিবেশে কাউকে মিস করেছেন অর্কজা? মজা করে অর্কজা বলেছেন, এখন তাঁর জীবনে কেউ নেই, আবু ধাবিতে নেমে গেছে। অর্কজার ইচ্ছা, তিনি বিদেশে সেটল করবেন, তাঁর বিদেশী বয়ফ্রেন্ড খুব লম্বা হবে। রচনা মজা করে বললেন, তাঁর এক্স-বয়ফ্রেন্ড তো বিদেশি ছিল না। অর্কজা বললেন, তাই তিনি রিজেক্ট করে দিয়েছেন। খ্রিস্টান বিয়ের প্রতি, সাদা ওয়েডিং গাউনের প্রতি তাঁর ফ্যান্টাসি রয়েছে বলে জানিয়েছেন অর্কজা।

আরো পড়ুন -   গাঢ় নীল শাড়িতে দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ নেচে তাক লাগালেন গৃহবধূ, রইলো ভিডিও

Related Articles

Back to top button